Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাহি: চাকা পাংচার হয়ে যাবে বললে আমারই প্রচার হবে

মাহিয়া মাহি বলেন, ‘আমি জানি যারা আমার বিরুদ্ধে আছেন, তারা সবাই আমাকে পচানোর চেষ্টা করবেন যে, ট্রাক খাদে পড়ে যাবে; চাকা পাংচার হয়ে যাবে’

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩, ০১:১৬ পিএম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাহি বলেন, “আমার এলাকার মানুষ আসলে এ রকম করে বসে আছে ভোট দেওয়ার জন্য; তারা কখন ভোট দেবে এবং তারা সেবক আনবে।”

সোমবার (১৮ ডিসেম্বর) রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতীক বরাদ্দ পেয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। তার নির্বাচনী মার্কা “ট্রাক”।

প্রতীক নিয়ে মাহিয়া মাহি সাংবাদিকদের বলেন, “আমি জানি যারা আমার বিরুদ্ধে আছেন, তারা সবাই আমাকে পচানোর চেষ্টা করবেন যে, ট্রাক খাদে পড়ে যাবে; চাকা পাংচার হয়ে যাবে। এ রকম যখন আমাকে পচানোর চেষ্টা করা হবে, তখন আসলে আমার প্রচারণাই করা হবে। মানুষের মাথায় ঢুকিয়ে দেওয়া হবে যে, ট্রাকটা আমার প্রতীক। আমার কাছে মনে হচ্ছে, ট্রাকটা আমার কাছে বেস্ট।”

তিনি বলেন, “এখন যেসব নেতারা আছেন, তারা তো অনেক বড়লোক, অনেকে অনেক প্রভাবশালী। তাদের ড্রইং রুম পর্যন্ত যাওয়ার সুযোগ গ্রামবাসী পায় না। আমি তাদের (গ্রামবাসী) কাছাকাছি থাকব- তারা এটা জানে। তার জন্য তারা আমাকে ভোট দেবে ইনশাল্লাহ এবং আমি জয়ী হবো।”

রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে অনুসরণ করে রাজশাহী-১ আসন সাজাতে চান বলেও জানান মাহি।

About

Popular Links