Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

এখনও মন্ত্রীর পুলিশ প্রটোকল নিয়ে সুমনের আপত্তি

সায়েদুল হক সুমন বলেন, ওপরে আল্লাহ আর নিচে জনগণ আমার শক্তি। এই দুই শক্তি কাজে লাগিয়ে শেখ হাসিনার উৎসবমুখর ও অংশগ্রহণমূলক নির্বাচনের মিশনে আমার যা যা করা লাগবে সব করবো

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩, ১০:০৫ পিএম

নৌকার প্রার্থী ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর বিরুদ্ধে “মন্ত্রীর পুলিশি প্রটোকল” নিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর অভিযোগ তুলেছেন সাবেক যুবলীগ নেতা ও হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

“ঈগল” প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে থাকা সুমন সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে এই অভিযোগ তোলেন।

অভিযোগ তোলার সঙ্গে সঙ্গে ক্ষমতাসীন দলের অঙ্গ সংগঠনের সাবেক এই নেতা “রাতে ভোট হওয়ার” শঙ্কার কথাও জানান।

সুমন বলেন, “একজন মন্ত্রী (মাহবুব আলী) যিনি এখনো প্রটোকল নিয়ে আছেন, তার বিরুদ্ধে নির্বাচন করছি। উনি পুলিশের গাড়ি ব্যবহার করছেন। পুলিশ দেখলেই সাধারণ মানুষ ভয়ে থাকেন। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য একজন কর্মকর্তাকে জিজ্ঞেস করেছি- আমি একজন প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করছি, নাকি প্রটোকলওয়ালা মন্ত্রীর বিরুদ্ধে নির্বাচন করছি? তিনি আমারে কোনো উত্তর দিতে পারেননি। এখনো পুলিশ যেহেতু মন্ত্রীর সঙ্গে আছে, কাজ (ভোট) মনে হয় রাতেই হবে।”

সায়েদুল হক সুমন বলেন, “স্বতন্ত্র প্রার্থী হিসেবে এলাকার বিভিন্ন জায়গা চষে বেড়িয়েছি। আমার মনে হয়েছে, ব্যাপক সাড়া পেয়েছি। এটা আমার জন্য আশীর্বাদ। ওপরে আল্লাহ আর নিচে জনগণ আমার শক্তি। এই দুই শক্তি কাজে লাগিয়ে শেখ হাসিনার উৎসবমুখর ও অংশগ্রহণমূলক নির্বাচনের মিশনে আমার যা যা করা লাগবে সব করবো।”

ভোটারদের সাড়া পাওয়া প্রসঙ্গে ব্যারিস্টার সুমন বলেন, “নির্বাচনী এলাকায় আমি ২০% ভালোবাসার মানুষ পেয়েছি। বাকি ৫০% পেয়েছি প্রতিমন্ত্রী ও তার লোকজন দিয়ে বিভিন্নভাবে নির্যাতিত-নিপীড়িত। এই ৫০ আর আমার ২০ মিলে মোটামুটি ৭০% মানুষের ভালোবাসা (ভোট) পাবো বলে আশা করছি।”

About

Popular Links