Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাহজাহান ওমর: ভবিষ্যতে রাজাপুরে আওয়ামী লীগ ছাড়া কোনো দল থাকবে না

শাহজাহান ওমর দাবি করেন, আওয়ামী লীগে যোগ দিয়ে তিনি দলকে গৌরবান্বিত করেছেন, অলঙ্কৃত করেছেন

আপডেট : ২১ ডিসেম্বর ২০২৩, ১০:০০ এএম

বিএনপি থেকে ভেগে যাওয়া শাহজাহান ওমর নৌকার টিকেট নিয়ে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে নির্বাচনে লড়ছেন। দল বদলানো বিএনপির সাবেক এই নেতা ঘোষণা দিয়েছেন রাজাপুরে ভবিষ্যতে আওয়ামী লীগ ছাড়া কোনো দল থাকবে না, তিনি এমন করে নেতৃত্ব দিতে চান।

তিনি বলেছেন, “ভবিষ্যতে রাজাপুরে আওয়ামী লীগ ছাড়া কোনও দল থাকবে না, আমাদের যোগ্যতা ও আদর্শে এ অবস্থা সৃষ্টি করবো। বিএনপি একটি বড় দল, তা অস্বীকার করার কিছুই নেই।”

বুধবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর বগুরা রোডের আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমুর বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন শাহজাহান ওমর।

নৌকার টিকেট পাওয়া শাহজাহান ওমরের বিরুদ্ধে বিএনপির লোকজন নিয়ে নির্বাচনী প্রচারের অভিযোগে তাকে বর্জন করার ঘোষণা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগের নেতারা। বুধবার বিকেলে শাহজাহান ওমরকে বর্জন করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দেন তারা। বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলেন শাহজাহান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহজাহান ওমর বলেন, “কেউ তাকে বর্জন করেনি। যে খবর বিভিন্ন মিডিয়ায় এসেছে, তা মিথ্যা বলেও আখ্যা দেন।”

তিনি দাবি করেন, “আওয়ামী লীগে যোগ দিয়ে তিনি দলকে গৌরবান্বিত করেছেন, অলঙ্কৃত করেছেন। এ কারণে উপজেলা আওয়ামী লীগ তাকে সাদরে গ্রহণ করেছে, বর্জনের প্রশ্নই আসে না।”

বিএনপির নির্বাচনে না আসার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আমির হোসেন আমু বলেন, “তারা কর্মসূচি দিলেও তা সামান্যতম পালিত হচ্ছে না। এর মূল কারণ জনগণের সঙ্গে সম্পৃক্ত না থাকা। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা প্রমাণ করেছে তাদের সঙ্গে জনগণ নেই। আন্দোলনে জনগণের সম্পৃক্ততা থাকলে সেই আন্দোলন সফল হয়।”

সংবাদ সম্মেলনে ঝালকাঠি জেলা এবং রাজাপুর ও কাঠালিয়া উপজেলার স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

About

Popular Links