Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

অসহযোগ আন্দোলন সফল করতে গণসংযোগে রিজভী

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) শুরু হওয়া এ গণসংযোগ শুক্র ও শনিবার (২২ ও ২৩ ডিসেম্বর) পর্যন্ত চলবে। রবিবার (২৪ ডিসেম্বর) সকাল-সন্ধ্যা অবরোধ পালন করবে বিএনপি

আপডেট : ২২ ডিসেম্বর ২০২৩, ১০:৪৮ এএম

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে রাজধানীর উত্তরায় গণসংযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে উত্তরা ১১ নম্বর সেক্টরের কাঁচাবাজারে লিফলেট বিতরণ করেন তিনি।

এসময় রিজভী বলেন, ‍“একতরফা ডামি নির্বাচন বাংলাদেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। কিন্তু গতকাল দেখলাম পররাষ্ট্র মন্ত্রণালয়ের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হচ্ছে, বাংলাদেশের নির্বাচনে বাধা দিচ্ছে বিএনপি ও তাদের মিত্ররা এবং লক্ষ্য অর্জনে অবরোধ কার্যকর করতে তারা সমুদয় প্রচেষ্টা জোরদার করেছে।”

তিনি বলেন, “পররাষ্ট্র মন্ত্রণালয় সরকারের কোলাবরেটর হিসেবে কাজ করছে। বাংলাদেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে তারা নব্য রাজাকারের ভূমিকায় অবতীর্ণ হয়েছে।”

এর আগে, সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে গত বুধবার (২০ ডিসেম্বর) নতুন কর্মসূচি ঘোষণা দেয় বিএনপি। সে অনুযায়ী গত বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) লিফলেট বিতরণসহ গণসংযোগ শুরু হয়েছে। শুক্র ও শনিবার (২২ ও ২৩ ডিসেম্বর) গণসংযোগের পর রবিবার (২৪ ডিসেম্বর) সকাল-সন্ধ্যা অবরোধ পালন করবে দলটি।

About

Popular Links