Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

নৌকায় চড়ে পার হয়ে যাচ্ছে মাহির ট্রাক!

৭ জানুয়ারির ভোটকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এই নায়িকা

আপডেট : ০১ জানুয়ারি ২০২৪, ০২:৪৯ পিএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আগামী ৭ জানুয়ারির ভোটকে সামনে রেখে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এই নায়িকা।

প্রচারণার জন্য সোমবার (১ জানুয়ারি) তিনি তার নির্বাচনি এলাকা গোদাগাড়ী উপজেলার চর আষাড়দিহ’তে গেছেন। সেখানে সারাদিন বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইবেন তিনি।

এদিন তিনি নৌকায় চড়ে চর আষাড়দিহ এলাকায় যান। নৌকায় পারাপারের দুটি ছবি তিনি ফেসবুকে পোস্ট করেছেন। এসময় তার হাতে নির্বাচনি প্রতীক ট্রাক ছিল, সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার।

ছবির ক্যাপশনে মাহিয়া মাহি লিখেছেন, “বছরের প্রথমদিন নৌকায় করে ট্রাক পার হয়ে যাচ্ছে।”

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, “হ্যাপি নিউ ইয়ার।”

প্রসঙ্গত, মাহিয়া মাহি প্রথমে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তবে তিনি নৌকার টিকেট না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন। জানান, জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।  

রাজশাহীর এই আসনে মোট ১১ জন প্রার্থী আছেন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি (ট্রাক), স্বতন্ত্র মো. গোলাম রাব্বানী (কাঁচি), স্বতন্ত্র মো. আখতারুজ্জামান (ঈগল), ন্যাশনাল পিপলস পার্টির নুরুন্নেসা (আম), জাতীয় পার্টির শামসুদ্দিন (লাঙ্গল), তৃণমূল বিএনপির জামাল খান (সোনালী আঁশ), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের বশির আহমেদ (ছড়ি), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের আল সামাদ (টেলিভিশন), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের শামসুজ্জোহা বাবু (নোঙ্গর) ও স্বতন্ত্র শাহনেওয়াজ আয়েশা জাহান (বেলুন) প্রতীকে মাঠে আছেন।

About

Popular Links