Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

জিএম কাদের: পদত্যাগ করে নির্বাচন করুক, তখন কার কী প্রভাব দেখে নেব

আওয়ামী লীগ থেকে নাকি বলা হয় রংপুরে জাতীয় পার্টির জনপ্রিয়তা কমেছে, এমন প্রশ্নের জবাবে জিএম কাদের আওয়ামী লীগকে ক্ষমতা ছেড়ে নির্বাচন করে জনপ্রিয়তা যাচাইয়ের কথা বলেন

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪, ০৬:৪০ পিএম

রংপুরে জাতীয় পার্টির জনপ্রিয়তা কমেনি উল্লেখ করে দলটির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, “আওয়ামী লীগ ক্ষমতা থেকে পদত্যাগ করে বাইরে এসে আমাদের সঙ্গে নির্বাচন করুক, তখন কার কী প্রভাব আছে আমরা দেখে নেব।”

রংপুরের ৬টি আসনেই জাতীয় পার্টি মনোনীতরা জয়ী হবে দাবি করে তিনি বলেন, “রংপুরে জাতীয় পার্টির জনপ্রিয়তা এখনও আগের মতোই আছে ও বেড়েছে এবং ভবিষতেও থাকবে।”

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে রংপুর নগরীর মেডিকেল পূর্বগেট এলাকায় গণসংযোগ করার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের রংপুর-৩ (সদর) আসনে জাতীয় পার্টির হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। নিজ আসনে গণসংযোগ করার সময় তিনি সাংবাদিকদের বলেন, “কিছু কিছু জায়গায় জাতীয় পার্টির কয়েকজন প্রার্থিতা না করার ঘোষণা দিয়েছেন, এটা দলীয় কোনো সিদ্ধান্ত না। তারা হয়তো কারো দ্বারা প্রভাবিত হয়ে অথবা তারা প্রচার পাওয়ার জন্য এবং নিজেকে ফোকাস করার জন্য এমনটা করেছেন।”

তিনি বলেন, “এসব উদ্দেশ্যমূলক এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থি। যেসব প্রার্থী এভাবে পদত্যাগের ঘোষণা দিচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আমরা নির্বাচনের ট্রেনে উঠেছি, ট্রেন চলছে। অনেক স্থানেই আমাদের দলের অবস্থা ভালো। নির্বাচন থেকে সরে যাওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি।”

গণসংযোগ চলাকালে জিএম কাদেরের সঙ্গে মহানগর ও জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About

Popular Links