Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

যশোর-৩ আসনে বড় ব্যবধানে এগিয়ে কাজী নাবিল

কাজী নাবিল আহমেদ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও যশোর-৩ আসনে বর্তমান সংসদ সদস্য

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪, ০৮:১০ পিএম

যশোর-৩ আসনে বড় ব্যবধানে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। ২৫টি কেন্দ্রের প্রাপ্ত ফল অনুযায়ী, নৌকা প্রতীকে ১২,৯৪৮ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ঈগল প্রতীকে পেয়েছেন ৫,৮৩৬ ভোট।

রবিবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত নির্বাচনি বুথ থেকে এসব তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।

বাকি ছয় প্রতিদ্বন্দ্বী যথাক্রমে বিকল্পধারা বাংলাদেশের মারুফ হাসান কাজল কুলা প্রতীকে ৫৩, জাতীয় পার্টির মাহবুব আলম লাঙ্গল প্রতীকে ৪৮৫, ন্যাশনাল পিপলস পার্টির অ্যাডভোকেট সুমন কুমার রায় আম প্রতীকে ৪৫, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. তৌহিদুজ্জামান বটগাছ প্রতীকে ১৩৫, তৃণমূল বিএনপির মো. কামরুজ্জামান সোনালী আঁশ প্রতীকে ৩১ ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের শেখ নুরুজ্জামান নোঙর প্রতীকে ২৫ ভোট পেয়েছেন।

আজ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর শুরু হয় গণনা। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট গণনা চলছে।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
০৮ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯
০৭ জানুয়ারি ২০২৪, ২৩:২৬
০৭ জানুয়ারি ২০২৪, ২৩:১৯
০৭ জানুয়ারি ২০২৪, ২২:১৭
০৭ জানুয়ারি ২০২৪, ২২:০৫
০৭ জানুয়ারি ২০২৪, ২১:৫৮
০৭ জানুয়ারি ২০২৪, ২১:৫২
০৭ জানুয়ারি ২০২৪, ২১:১২

About

Popular Links