Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

২৮ অক্টোবরের পর খুলল বিএনপির গুলশান কার্যালয়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে স্বাভাবিক পরিবেশ ফিরেছে গুলশানের এই কার্যালয়ে

আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ০১:২৯ পিএম

দীর্ঘ দুই মাস ১০ দিন পর প্রথমবারের মতো খুলল বিএনপি চেয়ারর্পাসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়। সদ্য বিদায়ী বছরের ২৮ অক্টোবরের পর প্রথমবারের মতো সোমবার (৮ জানুয়ারি) খুলেছে কার্যালয়টি।

এদিন বেলা ১১টায় রবিবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে স্বাভাবিক পরিবেশ ফিরেছে গুলশানের এই কার্যালয়ে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

এ সময় তিনি বলেন, জনগন ৭ জানুয়ারির নির্বাচন প্রত্যাখান করেছে। বিভিন্ন রকম পন্থা অবলম্বন করেও কেন্দ্রে ভোটারদের নেওয়া যায়নি।

গত ২৮ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশ পণ্ড হওয়ার পর দলের কেন্দ্রীয় কার্যালয় বন্ধ করা হয়। একই দিন থেকে বন্ধ হয় বিএনপির নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়টিও। নেতারা ফেরারি কর্মসূচি পালন করেছেন দীর্ঘ দুই মাস। সোমবার সকালে গুলশানের চেয়ারপারসনের কার্যালয়ে বিএনপির নেতারা নতুন কর্মসূচি ও আগামী দিনে দলের অবস্থান কী হবে, তা নিয়েও আলোচনা করবেন বলেও ধারণা করা হচ্ছে।

বিএনপির পাশাপাশি অন্যান্য কয়েকটি বিরোধী দলও সংবাদ সম্মেলন ডেকেছে সোমবার। গণতন্ত্র মঞ্চ, এলডিপি, এবি পার্টি সংবাদ সম্মেলন ডেকেছে। এছাড়া প্রেস ক্লাবে নুরুল হক নুরের নেতৃত্বে মিছিল করবে গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা।

About

Popular Links