Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাপা চেয়ারম্যানের উপদেষ্টা নিয়াজের পদত্যাগ

গত বছর অনুষ্ঠিত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন এবং এ বছর দ্বাদশ জাতীয় নির্বাচনে দল মনোনীত প্রার্থী ছিলেন তিনি

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৪, ০৬:২০ পিএম

জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা এবং গাজীপুর মহানগর কমিটির সভাপতি সাবেক স্বাস্থ্য সচিব এম.এম. নিয়াজ উদ্দিন দল থেকে পদত্যাগ করেছেন। কারণ হিসেবে তিনি পারিবারিক ও ব্যক্তিগত ইস্যু সামনে এনেছেন।

রবিবার (১৪ জানুয়ারি) তিনি দলের চেয়ারম্যানের কাছে পদত্যাগপত্র জমা দেন। এম.এম. নিয়াজ উদ্দিন নিজেই ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় চেয়ারম্যানের কাছে পাঠানো পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন, ‘‘আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে দায়িত্ব পালন ও রাজনীতি করতে এই মুহূর্তে সক্ষম নই। এমতাবস্থায় আমি চেয়ারম্যান মহোদয়ের উপদেষ্টা, গাজীপুর মহানগরের সভাপতিসহ সকল দলীয় পদ থেকে পদত্যাগ করলাম।’’

এম.এম. নিয়াজ উদ্দিন ২০২৩ সালের মে মাসে গাজীপুর সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারান। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ (কালিয়াকৈর ও গাসিকের একাংশ) এবং গাজীপুর-৫ (কালীগঞ্জ ও গাসিকের একাংশ) আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পান। তবে ভোটগ্রহণের কয়েকদিন আগে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান।

এম. এম নিয়াজ উদ্দিন সাংবাদিকদের জানান, তিনি আর কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকবেন না। তিনি গাজীপুরে সামাজিক কাজ করে যাবেন। বিশেষ করে এলাকার কিশোর ও তরুণদের বই পড়তে আগ্রহী করে তুলবেন।

About

Popular Links