Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: বিএনপি বাংলাদেশের ডামি বিরোধী দল

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘নির্বাচনে না এসে বিএনপি কত বড় ভুল করেছে অচিরেই তার প্রমাণ পাবে’

আপডেট : ২৬ জানুয়ারি ২০২৪, ০৩:০১ পিএম

সারাদেশে বিএনপি উত্তাল আন্দোলন করবে, এসব কথা শুনে ঘোড়াও হাসে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “বিএনপি হচ্ছে বাংলাদেশের ডামি বিরোধী দল। তারা শোকে পাথর হয়ে গেছে। তারা আন্দোলন করবে জনতার ঢল নামবে, এসব শুনে ঘোড়াও হাসে।”

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে ধানমন্ডির ৩২ নম্বরে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “নির্বাচনে না এসে বিএনপি কত বড় ভুল করেছে অচিরেই তার প্রমাণ পাবে। বিএনপির ২৫ হাজার নেতাকর্মী জেলে আছে বলে দাবি করা হচ্ছে। যারা ট্রেনে আগুন দিয়েছে, বাসে আগুন দিয়েছে, পুলিশকে পিটিয়ে হত্যা করেছে এবং প্রধান বিচারপতির বাড়িতে হামলা করেছে; তারাই জেলে গেছে।”

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- দলের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, নির্মল কুমার চ্যার্টাজী। এছাড়া ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।

About

Popular Links