Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: সরকার স্যাংশন-ভিসানীতি কেয়ার করে না

ওবায়দুল কাদের বলেন, ‘তারা (বিএনপি) কী করছে না করছে জানি না। তারা উপরে উপরে পাত্তা দেয় না, তলে তলে আবার কি করে- সেটা তো বলা মুশকিল’

আপডেট : ১৪ মে ২০২৪, ০১:৪৪ পিএম

মার্কিন স্যাংশন, ভিসানীতি সরকার কেয়ার করে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, “মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু নিজেদের এজেন্ডা নিয়ে বাংলাদেশ সফরে এসেছেন। তাকে সরকার দাওয়াত দিয়ে আনেনি।”

মঙ্গলবার (১৪ মে) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু’র বাংলাদেশ সফর বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, “আমি এ নিয়ে কোনো আলোচনা করতে চাই না। রুটিন (সফরে) আসা আসবে, যাবে।”

তিনি বলেন, “তারা (বিএনপি) কী করছে না করছে জানি না। তারা উপরে উপরে পাত্তা দেয় না, তলে তলে আবার কি করে- সেটা তো বলা মুশকিল।”

ওবায়দুল কাদের বলেন, “তিনি নির্বাচনের আগে এসেছিলেন তখন ভিসা নীতি, স্যাংশনের বিষয় ছিল।‌ এখন আবার আসলেন। আমরা কোনো ধরনের স্যাংশন, ভিসানীতি- এগুলো কেয়ার করি না।”

About

Popular Links