Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী

ওবায়দুল কাদের বলেন, ‘তারা (বিএনপি) সাহায্যের নামে ফটোসেশন করে। মানবিক কাজে দাঁড়ায় না। তাদের কাজই ফটোসেশন করা’

আপডেট : ২৭ মে ২০২৪, ০১:৩০ পিএম

প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে দক্ষিণের জেলাগুলোতে রবিবার থেকে শুরু হয় ভারী বৃষ্টি, যা শেষ খবর পাওয়া পর্যন্ত ঝরছিল। জোয়ারের পানিতে ভেসে গেছে এসব জেলার নিম্নাঞ্চল। ক্ষতিগ্রস্ত হয়েছে বহু মানুষের ঘরবাড়ি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষতিগ্রস্ত এসব এলাকা খুব শিগগির পরিদর্শন করবেন।

সোমবার (২৭ মে) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, “প্রধানমন্ত্রী যখন পরিদর্শনে যাবেন, তখন দলের নেতাকর্মীরাও সেখানে যাবেন। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে যাবে আওয়ামী লীগের সংশ্লিষ্ট বিভাগীয় কমিটি।”

বিএনপি বিরোধী দল হিসেবে বার বার ব্যর্থ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, “তারা (বিএনপি) সাহায্যের নামে ফটোসেশন করে। মানবিক কাজে দাঁড়ায় না। তাদের কাজই ফটোসেশন করা। মানবিক বিষয়গুলো তারা কখনো মানবিকভাবে দেখে না।”

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

About

Popular Links