Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরে পৌঁছেছে

গুরুতর অসুস্থ এই নেতাকে নিয়ে সোমবার বিকেলে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করে বিশেষ একটি এয়ার অ্যাম্বুলেন্স

আপডেট : ০৪ মার্চ ২০১৯, ০৮:১৩ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরে পৌঁছেছে। বাংলাদেশ সময় রাত ৮টার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের সেলেটর নামে একটি প্রাইভেট বিমানবন্দরে অবতরণ করে।

সেখান থেকে তাকে সরাসরি নেয়া হবে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। এর আগে গুরুতর অসুস্থ এই নেতাকে নিয়ে সোমবার দুপুরে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করে বিশেষ একটি এয়ার অ্যাম্বুলেন্স। ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবি শেঠির পরামর্শে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করানো হবে কাদেরের।

প্রসঙ্গত, গুরুতর অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অবস্থা পর্যবেক্ষণের জন্য সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকায় এসে পৌঁছান ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ড. দেবী শেঠি।

দুপুর আড়াইটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. কনককান্তি বড়ুয়া প্রেস ব্রিফিংয়ে বলেন, তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তাই সিঙ্গাপুরে নেওয়া হলে আজই নেওয়া উচিত। 

এরপর বিকেল তিনটার দিকে ওবায়দুল কাদেরকে নিয়ে সিঙ্গাপুরে রওনা হয় এয়ার অ্যাম্বুলেন্স।

উল্লেখ্য, রবিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএসএমএমইউ- এর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

About

Popular Links