Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুযোগ দুই হাত ভরে নেবেন স্টোনস

“আমরা আমাদের পুরো মনোযোগ ও শক্তি দিব এবং এটাই আমাদের পরবর্তী পদক্ষেপ হবে।”

আপডেট : ১০ জুলাই ২০১৮, ০২:৪২ পিএম

এইবারের বিশ্বকাপটা যেন হাতছাড়া না হয় সেইজন্য সতীর্থদের প্রতি আহ্বান জানিয়েছেন ইংল্যান্ডের ডিফেন্ডার জন স্টোনস। কেননা নিজেদের এই অবস্থানে আসতে অনেকটা পথ পাড়ি দিয়ে হয়েছে তাদের। ১৯৬৬ সালের পর এইবার বিশ্বকাপের ফাইনালে ওঠার সুযোগ পেতে যাচ্ছে ইংল্যান্ড। 

ইংল্যান্ডের সেমি-ফাইনালে ওঠার পথে অবদান রয়েছে স্টোনসের। ইংল্যান্ডের একটি ইউটিউব চ্যানেলকে ম্যানচেস্টার সিটির এই ডিফেন্ডার জানান, ফাইনালে উঠতে উন্মুখ হয়ে আছেন তিনি। 

নিজের স্বপ্ন পূরণের কথা জানালেন, “ছেলেবেলা থেকে আপনি ইংল্যান্ডের হয়ে খেলা এবং গোল করার স্বপ্ন দেখেন। সেটা পূরণ হলে কেমন লাগবে তা আপনি জানেন।”

জয়ের প্রশিক্ষণ তিনি আগেই পেয়েছেন। এখন শুরু নতুন জয়ের অপেক্ষা, “আমি এই অভিজ্ঞতার স্বাদ নিতে চেয়েছি। এই সুযোগ আবার আমার সামনে কখনই আসবে না। তাই আমি সব সুযোগ নেওয়ার ও সবকিছু জেতার চেষ্টা করছি, যেটা আমি ম্যানচেস্টার সিটিতে শিখেছি।”

এখনও স্বপ্ন দেখেন স্টোনস। কল্পনা নয় সুযোগকে বাস্তবে রূপ দিতে চান, “এটা আমাদের সবার জন্য একটা গর্বের মুহূর্ত যখন আমরা এই জার্সি পরি এবং আমি সুযোগ দুই হাত ভরে নিব, সুযোগ কাজে লাগানোর জন্য ছুটব এবং যতটা পারি উপভোগ করব।”

নিজেদের প্রকাশ করার কথা জানিয়েছেন। নিজেদের সবটুকু দিয়ে খেলবেন জানিয়েছে, “ক্রোয়েশিয়াকে পেরুতে আমাদের আরেকটা ধাপ যেতে হবে। এ ম্যাচটাকে আমরা ‘একটাই ম্যাচ’ ধরে খেলব। এ ম্যাচে আমরা আমাদের পুরো মনোযোগ ও শক্তি দিব এবং এটাই আমাদের পরবর্তী পদক্ষেপ হবে।”

আগামী বুধবার (১১ জুলাই) লুজনিকি স্টেডিয়ামে রাশিয়া বিশ্বকাপের সেমি-ফাইনালে বাংলাদেশ সময় রাত ১২টায় মুখোমুখি হবে ইংল্যান্ড ও ক্রোয়েশিয়া। জিতলে ৫২ বছর পর বিশ্বকাপের ফাইনালে উঠবে ইংলিশরা। 


About

Popular Links