Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

কথা বলা বন্ধ নেইমার-এমবাপের

এমবাপেকে ‘টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টল’র চরিত্র ‘দানাতেলো’ বলে ডাকেন নেইমার

আপডেট : ১২ জুলাই ২০১৮, ০৩:৫৮ পিএম

রাশিয়া বিশ্বকাপে সেরা খেলোয়াড় হওয়ার দৌড়ে আছেন কিলিয়ান এমবাপে। তিনটি গোল করে দারুণ খেলা দেখাচ্ছেন প্যারিস সেন্ট জার্মেইর উনিশ বছরের এই তরুণ। তবুও বিশেষ এক কারণে মেজাজ বিগড়ে আছে তাঁর। এর কারণ আর কেউ না, প্যারিস সেন্ট জার্মেইর আরেক তারকা নেইমার। অবস্থা এতটাই খারাপ যে দু’জনের মধ্যে কথা বলাও এখন বন্ধ!

ঘটনাটি ঘটেছে ক্লাব ফুটবলে। নেইমারের সঙ্গে একই দলে ফ্রান্সের প্যারিস সেন্ট জার্মেইতে খেলেন এমবাপ্পে। সেখানেই এমবাপেকে ‘টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টল’র চরিত্র ‘দানাতেলো’ বলে ডাকেন নেইমার। তালিকায় আছেন আরেক ব্রাজিলিয়ান দানি আলভেজ। তাঁরা দুজনে মিলে এমবাপেকে এই নামে উপহাস করছেন নিয়মিত। বিষয়টি এত দূর গড়িয়েছে যে এমবাপের পরিবারকেও এখন এ নিয়ে কথা বলতে হচ্ছে। এমবাপ্পের মা দাবি করেন, পিএসজিতে তার ছেলে সুখে নেই নেইমারের জন্যই। ইতিমধ্যে ক্লাবের কোচও আলোচনা করেছেন দুই পক্ষের সঙ্গে। মজাটি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে গেছে, নেইমার ও আলভেজের ওপর এখন মহাবিরক্ত এমবাপে। কথা বলাও নাকি বন্ধ আছে তাদের মধ্যে।

২২২ মিলিয়ন ইউরোর দলবদলের রেকর্ড গড়ে গত মৌসুমে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। এমবাপেও মোনাকে ক্লাব থেকে দ্বিতীয় সর্বোচ্চ দলবদলের রেকর্ড গড়ে এসেছেন পিএসজিতে। এদিকে অন্য এক দিক থেকেও প্রতিদ্বন্দ্বিতা চলছে দুজনের মধ্যে। কারণটা রিয়াল মাদ্রিদ। শোনা যাচ্ছে এদের দুজনকেই দলে নিতে আগ্রহী রিয়াল।

About

Popular Links