Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

আর্জেন্টাইন ফুটবলার খুন

তর্কাতর্কি থেকে মারামারির একপর্যায়ে নাহুয়েল ওভিয়েদো নামের আরেক ফুটবলারের হাতেই খুন হন ফাকুন্দো এস্পিনদোলা।

আপডেট : ২৩ জুলাই ২০১৮, ০৯:০৬ পিএম

গতকাল স্থানীয় সময় সকাল সাড়ে ছয়টায় আর্জেন্টিনা রাজধানী বুয়েনেস এইরেসে ছুরিকাঘাতে মৃত্যুবরণ করেছেন ফাকুন্দো এস্পিনদোলা। রাস্তায় তর্কাতর্কি থেকে মারামারির একপর্যায়ে নাহুয়েল ওভিয়েদো নামের আরেক ফুটবলারের হাতেই খুন হন তিনি!

২৫ বছর বয়সী এই গোলরক্ষক আর্জেন্টিনার দ্বিতীয় বিভাগের ক্লাব আলম্যাগরোর হয়ে খেলতেন। পেশাদার ফুটবলে অভিষিক্ত এস্পিনদোলা বেড়ে উঠেছিলেন রিভার প্লেটের একাডেমি দলে। 

শনিবার রাতে বুয়েনেস এইরেসের হারলিংহামের একটি বারে গিয়েছিলেন এস্পিনদোলা। সেখান থেকে ভোরে বের হবার সময়ই এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। পুলিশ আপাতত এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তৃতীয় বিভাগের দল সাল তেলমোর নাহুয়েল ওভিয়েদো ও তাঁর এক প্যারাগুইয়ান বন্ধুকেও আটক করেছে।

সকাল সাড়ে ছয়টায় বার থেকে বের হওয়ার পর এস্পিনদোলা ও ওভিয়েদো রাস্তায় তর্কে জড়িয়ে পড়েন। সেখান থেকে মারামারি শুরু হয়ে যায়। একপর্যায়ে অভিযুক্ত দুজনের একজন ছুরি বের করে এস্পিনদোলার গলায় বসিয়ে দেন। সঙ্গে সঙ্গে মৃত্যু বরণ করেন সম্ভাবনাময় এই আর্জেন্টাইন গোলরক্ষক।

এ ঘটনার পর ওভিয়েদো ও তাঁর বন্ধু গাড়িতে চরে পালানোর চেষ্টা করলে রক্তের দাগযুক্ত সে গাড়ি আটক করে পুলিশ। ঘটনাস্থল থেকে ১৫ ব্লক দূরেই এই হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি খুঁজে পায় পুলিশ। তবে মারামারির কারণ এখনো জানতে পারেনি কর্তৃপক্ষ।

২৮ বছর বয়সী ওভিয়েদোর ঝামেলায় জড়ানো এই প্রথম নয়। ২০১১ সালে একটি ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে তিন বছরের নিষেধাজ্ঞাও পেয়েছিলেন তিনি।

About

Popular Links