Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

রোনালদোবিহীন লা লিগা

১৯ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে লা লিগার নতুন মৌসুম।

আপডেট : ২৫ জুলাই ২০১৮, ০৬:৩৪ পিএম

ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদলের ফলে বিগত নয় বছরের মধ্যে এবারই প্রথমবারের মতো লা লিগায় পর্তুগিজ ফরোয়ার্ডের বিপক্ষে মাঠে খেলতে পারবেন না বার্সা তারকা লিওনের মেসি। শুধু তাই নয়, আশঙ্কা করা হচ্ছে রোনালদো রিয়াল মাদ্রিদে না থাকায় লা লিগার টিকেট বিক্রিতেও ভাটা পড়বে।

চলতি বছরের ১৯ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে লা লিগার নতুন মৌসুম। কিন্তু, নতুন মৌসুমে ফুটবল ভক্তরা দেখতে পাবেন না অনেক কিছুই, যেমন মাঠে মেসি-রোনালদোর প্রতিদ্বন্দ্বিতা। লা লিগার প্রথম দিনেই মাঠে নামবে লিগ চ্যাম্পিয়ন বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। বার্সা খেলবে আলাভেসের বিপক্ষে, আর রিয়ালের প্রতিপক্ষ গেটাফে। প্রথম রাউন্ডে ভ্যালেন্সিয়া-অ্যাটলেটিকো মাদ্রিদের মতো বড় ম্যাচও রয়েছে। লিগে নিজেদের শেষ ম্যাচে যথাক্রমে বার্সা ও রিয়াল লড়বে যথাক্রমে ্বিার ও রিয়াল বেটিসের বিপক্ষে। 

নতুন মৌসমে লা লিগার প্রথম ‘এল ক্লাসিকো’ ন্যু ক্যাম্পে গড়াবে। বার্সার মাঠে রিয়াল আতিথ্য গ্রহণ করবে ১৮ অক্টোবর পর্যন্ত। রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ‘এল ক্লাসিকো’র ফিরতি লড়াই হবে ৩ মার্চ। আর এবারই প্রথমবারের মতো ‘ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি’ (ভিএআর) প্রযুক্তি ব্যবহার করা হবে।


About

Popular Links