Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজস্থানের প্লে-অফের আশা বাঁচিয়ে রাখলেন বাটলার

জিতলে প্লে অফে জায়গা করে নিতো চেন্নাই সুপার কিংস। তাদের সেই অপেক্ষা বাড়িয়ে দিয়েছে রাজস্থান রয়্যালস। জশ বাটলারের তাণ্ডবে ধোনির দলকে ৪ উইকেটে হারিয়েছে রাজস্থান রয়্যালস। এই জয়ে প্লে অফের আশা বেঁচে থাকলো রাজস্থানের।

আপডেট : ১২ মে ২০১৮, ১০:৪০ এএম

১৭৭ রানের লক্ষ্যটা ছিল বিশাল। বড় লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত উইকেট পড়লেও ওপেনার বাটলার ব্যাট হাতে ছিলেন দৃঢ়চেতা। ফর্মে থাকা এই ক্রিকেটার তুলে নেন টানা চতুর্থ হাফসেঞ্চুরি। অল্পের জন্যে সেঞ্চুরি মিস করলেও ৬০ বলে একাই তুলেন ৯৫ রান। অপরাজিত এই ইনিংসে ছিল ১১টি চার ও ২টি ছয়। বাটলারের ব্যাটে ভর করেই ১৯.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে রাজস্থান।

টস জিতে শুরুতে ব্যাট করা চেন্নাই ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭৬ রান। দলটির পক্ষে সর্বোচ্চ ৫২ রান আসে সুরেশ রায়নার ব্যাট থেকে। ধোনি ৩৩ রানে অপরাজিত ছিলেন। ম্যাচসেরা হন ইংলিশ তারকা বাটলার।

এই জয়ে চতুর্থ ও পঞ্চম স্থানে থাকা দলের সঙ্গে সমান পয়েন্ট দাঁড়িয়েছে রাজস্থানের। ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে মুম্বাই। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে কলকাতা। পয়েন্ট সমান হলেও রান রেটের কারণে এরপরেই রয়েছে রাজস্থান।

About

Popular Links