Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাকিব ভুল করলেও অপরাধ করেনি, দেশ ছাড়ার আগে রিয়াদ

বিমানবন্দরে তিনি বলেন, ‘আমরা কী হারিয়েছি তা সবাই জানে। সাকিব আমাদের সেরা পারফরমার। সে ভুল করেছে কিন্তু অপরাধ করেনি

আপডেট : ৩০ অক্টোবর ২০১৯, ০৯:২৯ পিএম

তিন ম্যাচের টি২০ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বুধবার (৩০ অক্টোবর) ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আইসিসি’র নিষেধাজ্ঞার কারণে দলের সেরা পারফরমার সাকিব আল হাসানকে ছাড়াই ভারতের বিপক্ষে খেলতে উড়াল দিয়েছে টাইগাররা।

দেশ ছাড়ার আগে বিমানবন্দরে সাংবাদিকদের টি২০ সিরিজের জন্য অধিনায়কের দায়িত্ব পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, “আমরা কী হারিয়েছি তা সবাই জানে। সে (সাকিব) আমাদের সেরা পারফরমার। বিশ্বকাপে সাকিব দুর্দান্ত খেলেছে। সে ভুল করেছে, কিন্তু অপরাধ করেনি।”

তিনি বলেন, “বোর্ড আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। সিরিজে আমরা সর্বোচ্চ ভালো খেলার চেষ্টা করবো।”

রিয়াদ বলেছেন, সিরিজে দল হিসেবে তারা ভালো করতে আশাবাদী।


আরও পড়ুন: যে ৩৬ ম্যাচ খেলতে পারবেন না সাকিব


আগামী ৩ নভেম্বর প্রথম টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে অরুন জেটলি স্টেডিয়ামে। ৭ ও ১০ নভেম্বর বাকি দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে রাজকোট ও নাগপুরে। ম্যাচ তিনটি বাংলাদেশ সময় সাড়ে ৬টায় শুরু হবে।

টি২০ সিরিজ শেষে দু’দল দুটি টেস্ট সিরিজে মুখোমুখি হবে। আগামী ১৪ নভেম্বর প্রথম ও ২২ নভেম্বর দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ টি২০ স্কোয়াডঃ

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মো. মিথুন, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, আবু হায়দার রনি, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।


আরও পড়ুন: 'সাকিবের জন্য কোনো সমবেদনা নেই, আরও শাস্তি উচিত ছিল'



About

Popular Links