Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাকিব : আপনাদের ভালোবাসা আমাকে ছুঁয়ে গেছে

জুয়াড়ির প্রস্তাবের বিষয় না জানানোয় দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ রয়েছেন সাকিব আল হাসান

আপডেট : ০২ নভেম্বর ২০১৯, ১০:২৯ এএম

জুয়াড়ির প্রস্তাবের বিষয় না জানানোয় দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ রয়েছেন সাকিব আল হাসান।  এমন কঠিন সময়ে পাশে থাকায় ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। শুক্রবার (১ নভেম্বর) দিবাগত রাতে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে এমন কথা জানান এই ক্রিকেট তারকা। 

ফেসবুক পোস্টে সাকিব লেখেন, "প্রথমেই আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার এবং আমার পরিবারের জন্য যে খুব কঠিন সময় যাচ্ছে, সেই সময়ে আপনাদের নিঃশর্ত সমর্থন ও ভালোবাসা আমাকে ছুঁয়ে গেছে। নিজেকে ধন্য মনে হয়েছে। দেশকে প্রতিনিধিত্ব করার অর্থ কী তা গত কয়েকদিনে আমি আগের চেয়ে অনেক বেশি উপলব্ধি করেছি। 

এ বিষয়ে, আমার সব সমর্থকদের যারা আমার ওপর আরোপিত নিষেধাজ্ঞায় ক্ষুব্ধ হতে পারেন তাদের শান্ত থাকার ও ধৈর্য ধারণের অনুরোধ জানাচ্ছি।

আমি খুব পরিষ্কারভাবে বলতে চাই যে, আইসিসি-র দুর্নীতি বিরোধী ইউনিটের পুরো তদন্ত গোপনীয় ছিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শুধু নিষেধাজ্ঞার ঘোষণা আসার কিছুদিন আগে আমার কাছ থেকে বিষয়টি জানতে আসে। সেদিক থেকে বিসিবি আমার ব্যাপারে সবচেয়ে ইতিবাচক এবং তারা আমার পরিস্থিতি বুঝতে পেরেছে। এজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

আমি এটা বুঝতে পারছি যে, কেন বহু লোকজন আমাকে সহায়তার প্রস্তাব দিচ্ছে। আমি সত্যিই এটিকে স্বাগত জানাই। যাই হোক, এখানে একটি প্রক্রিয়া রয়েছে এবং আমি আমার নিষেধাজ্ঞা মেনে নিয়েছি। কারণ আমি মনে করি, এটিই সঠিক পদক্ষেপ।

আমার পুরো মনোযোগ এখন ক্রিকেট মাঠে ফেরা এবং ২০২০ সালে আবার বাংলাদেশের হয়ে খেলার দিকে। ততক্ষণ আমাকে আপনাদের দোয়া ও হৃদয়ে রাখুন। ধন্যবাদ।" 


About

Popular Links