Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

টি-টোয়েন্টি সিরিজেও থাকছেন মুস্তাফিজ

৩১ জুলাই থেকে সেইন্ট কিটসে শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ।

আপডেট : ৩০ জুলাই ২০১৮, ০৫:২৭ পিএম

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও  স্কোয়াডে থাকছেন মুস্তাফিজুর রহমান। ৩১ জুলাই থেকে সেইন্ট কিটসে শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচের এই সিরিজের স্কোয়াডে নাম আছে মুস্তাফিজের। 

গোড়ালিতে চোটের কারণে জুন মাসে খেলতে পারেননি আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। ফলে তাঁর জায়গায় দলে সুযোগ পেয়েছিলেন আবুল হাসান। এবার ফিট হয়ে খেলেছেন ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন মুস্তাফিজ। 

ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর সফর শেষ মাশরাফি বিন মুর্তজার। গত বছর টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি। অন্যদিকে দলে জায়গা করে নিতে পারেননি এনামুল ও নাজমুল। তিন ওয়ানডেতে মাত্র ৩৩ রান করতে পেরেছেন এনামুল। অন্যদিকে কোনো ম্যাচ না খেলেই বাংলাদেশে ফিরতে হচ্ছে নাজমুলকে।

সেইন্ট কিটসে প্রথম টি-টোয়েন্টি এবং বাকি দুটি ম্যাচ খেলা হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। 

বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার, আবু জায়েদ ও আরিফুল হক।


About

Popular Links