Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

এক বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত

জাতীয় দলের সাবেক খেলোয়াড় পেসার শাহাদাত হোসেনকে এক বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে

আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ০৬:০০ পিএম

জাতীয় লিগের ম্যাচ চলাকালে টিমমেট আরাফাত সানি জুনিয়রকে বেধড়ক পেটানোর অভিযোগে জাতীয় দলের সাবেক খেলোয়াড় পেসার শাহাদাত হোসেনকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রবিবার (১৭ নভেম্বর) খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ঢাকা বিভাগ ও খুলনা বিভাগের মধ্যকার ম্যাচে সতীর্থ খেলোয়াড় আরাফাত সানি জুনিয়রকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন তিনি। ম্যাচ রেফারি আখতার আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 


আরও পড়ুন - এবার খেলার মধ্যেই সতীর্থকে পেটালেন শাহাদাত


ওইদিন শেখ আবু নাসের স্টেডিয়ামে স্বাগতিক খুলনা বিভাগের বিপক্ষে ম্যাচে বোলিংয়ের সময় আরাফাত সানি জুনিয়রকে বল ঘসে দিতে বলেন শাহাদাত। কিন্তু সানি তাতে গড়িমসি করলে ক্ষিপ্ত হয়ে মাঠের মধ্যেই সানিকে কয়েকটি চড় মারেন শাহাদাত। এসময় তাকে থামাতে ব্যর্থ হলে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরে ম্যাচটি থেকে শাহাদাতকে বাদ দেওয়া হয়। 

এর আগে গৃহকর্মীকে লাঞ্ছিত করার অভিযোগে কারাভোগে করতে হয়েছিল শাহাদাতকে। ২০১৭ সালেও তার বিরুদ্ধে এক সিএনজিচালককে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছিল।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৩৮টি টেস্ট, ৫১টি একদিনের আন্তর্জাতিক এবং ৬টি টি২০ ম্যাচে অংশ নেন শাহাদাত।

২০১৫ সালে গৃহকর্মীকে মারধরের অপরাধে কারাভোগের সাজা হলে তাকে সাময়িক নিষেধাজ্ঞা দেয় বিসিবি। এরপর থেকে তিনি আর দলে ফেরার সুযোগ পাননি।

About

Popular Links