Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

কন্যার বাবা হলেন তামিম ইকবাল

সকাল সাড়ে ৯টার দিকে ফেসবুকের অফিসিয়াল পেজে দ্বিতীয়বারের মতো বাবা হওয়ার খবর দেন  তামিম নিজেই

আপডেট : ১৯ নভেম্বর ২০১৯, ১০:৩৩ এএম

কন্যা সন্তানের জন্মের মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো বাবা হলেন বাংলাদেশ ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সিঙ্গাপুরের বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে তামিম ও স্ত্রী আয়েশা সিদ্দিকার ঘর আলো করে জন্ম নেন কন্যা ‘আলিশবা ইকবাল খান’।

ভক্তদের খুশির সংবাদটি জানাতে ভোলেননি তামিম। সকাল সাড়ে ৯টার দিকে ফেসবুকের অফিসিয়াল পেজে দ্বিতীয়বারের মতো বাবা হওয়ার সুসংবাদটি দেন তিনি নিজেই। 

তবে তামিমের পরিবারে খুব শীঘ্রই যে আরেক সদস্য আসতে চলেছেন, সেই খবর অবশ্য ইনস্টাগ্রামের মাধ্যমে আগেই জানিয়ে দিয়েছিলেন স্ত্রী আয়েশা।

এর আগে গত অক্টোবরে পারিবারিক কারণে ভারত সফরে না যাওয়ার ঘোষণা দেন বাঁ হাতি এই ব্যাটসম্যান। নিজেকে সরিয়ে নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, “ভারতে যেতে না পারা অবশ্যই হতাশার। তবে আমার মনে হয়, মানুষের জীবনের এই সময়গুলো খুবই গুরুত্বপূর্ণ। আমরা এমনিতেই অনেকটা সময় পরিবারের দূরে থাকি। পরিবারের সদস্যদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়। এখন এই সময়টাও যদি স্ত্রীর পাশে থাকতে না পারি, তাহলে সেটি তার প্রতি, পরিবারের প্রতি অন্যায় হয়। এই সময়টুকু অন্তত ওদের প্রাপ্য।”

২০১৩ সালের জুনে বিয়ে করেন তামিম ইকবাল খান। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে বিয়ের তিন বছর পর তামিম-আয়েশা দম্পতির ঘর আলো করে আসে প্রথম সন্তান আরহাম ইকবাল খান।



About

Popular Links