Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

গুরুতর আহত স্বর্ণজয়ী মারজান আক্তার হাসপাতালে

তিনি কাঠমান্ডুর এক হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। প্রিয়া মাথায় আঘাত বেশি পেয়েছেন। নিওরো স্পেশালিস্ট দেখার পর বোঝা যাবে তার কী অবস্থা

আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৯, ০৬:২৪ পিএম

দক্ষিণ এশিয়ান (এসএ গেমসে) স্বর্ণজয়ী বাংলাদেশের অ্যাথলেট মারজান আক্তার প্রিয়া গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। স্বর্ণজয়ী এ ক্রীড়াবিদ বুধবার  (৪ ডিসেম্বর) দ্বিতীয় স্বর্ণের জন্য লড়তে গিয়ে কারাতে দলগত একটি ইভেন্টে মাথায় মারাত্মক আঘাত পান।

মঙ্গলবার মেয়েদের কুমিতে অনূর্ধ্ব-৫৫ কেজির ফাইনালে পাকিস্তানের কউসার সানাকে ৪-৩ পয়েন্টে হারিয়ে দিনের দ্বিতীয় স্বর্ণপদক এনে দিয়েছিলেন প্রিয়া।

কাঠমান্ডু থেকে বাংলাদেশ কন্টিনজেন্ট সূত্রে জানা গেছে, স্থানীয় ক্রসরোড হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রিয়াকে। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। প্রিয়া মাথায় বেশি আঘাত পেয়েছেন। নিওরো স্পেশালিস্ট দেখার পর বোঝা যাবে তার কী অবস্থা। শিগগির তার সিটিস্ক্যান করা হবে।

ইভেন্ট চলাকালীনই হঠাৎ অসুস্থ বোধ করেন মারজান আক্তার।পরক্ষণেই মাঠে চলে আসেন চিকিৎসক। তবে তার যথাযথ পুনর্বাসন হয়নি বলে অভিযোগ উঠেছে।

এর আগে গেমসের তৃতীয়দিন মেয়েদের কারা‌তে ডি‌সি‌প্লিনের কু‌মি অনূর্ধ্ব-৬০ কেজি ওজন শ্রে‌ণীতে সোনা জেতেন মারজান। ফাইনালে পাকিস্তানের কৌসরা সানাকে ৪-৩ পয়েন্টে হারিয়ে দেশকে স্বর্ণপদক এনে দেন তিনি।

দুপুরে শ্রীলংকার বিরুদ্ধে গলগত কুমিতে খেলছিলেন মারজান। তার সঙ্গী ছিলেন হুমায়রা আক্তার অন্তরা ও মাউনজেরা বন্যা।

About

Popular Links