Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

পিএসজি সুপারস্টার নেইমার : এমবাপে

“নেইমার একজন সুপারস্টার, আমার চেয়ে বড় তারকা।”

আপডেট : ১৯ আগস্ট ২০১৮, ০৪:৪৮ পিএম

কিলিয়ান এমবাপের দৃষ্টিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার এখনও পিএসজির ‘সুপারস্টার’। সম্প্রতি এমনটাই জানিয়েছেন ফরাসি এই ফরোয়ার্ড।

শনিবার লিগ ওয়ানের ম্যাচে ৩-১ গোলে প্রতিপক্ষকে হারিয়েছে পিএসজি। খেলার প্রথমার্ধে ১ গোলে এগিয়ে গিয়েছিল প্রতিপক্ষ দল গ্যাংগঙ। কিন্তু, দলকে বেশ দ্রুতই সমতায় ফেরান পিএসজির তারকা ফুটবলার নেইমার। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে প্রতিপক্ষের জালে আরও দুবার বল জড়ান ফরাসি ফরোয়ার্ড এমবাপে।

ম্যাচ শেষে সতীর্থ প্রসঙ্গে কিলিয়ান এমবাপে মন্তব্য করেন, “নেইমার একজন সুপারস্টার, আমার চেয়ে বড় তারকা। আমি এখনও ওই পর্যায়ে পৌঁছাতে পারিনি। নিজেকে প্রমাণ করতে বার্সায় অনেক পরিশ্রম করেছেন নেইমার। আমাদের এই দলে আরও অনেক খেলোয়াড় আছেন যারা সুপারস্টার।”

মাঠে নিজের ভূমিকা প্রসঙ্গে এমবাপে বলেন, “সবকিছু বদলে দেওয়ার পেছনে আমার হাত রয়েছে বলে মনে করি না আমি। দলের জন্য, প্রথমার্ধের চেয়ে আরও ভালো করার প্রয়োজন ছিল। দ্বিতীয়ার্ধে দুই গোল করে আমি সহযোগিতা করেছি। তবে এ কাজে কেবল আমার একার অবদান ছিল না।”

১৯ বছর বয়সী এমবাপে আরও বলেন, “আমার ক্যারিয়ারের মাত্র শুরু হচ্ছে। ক্লাবের সঙ্গে বা জাতীয় দলে যেখানেই থাকি না কেন আমার উচ্চাকাঙ্খা কাজ করে। এক্ষেত্রে কিছু না করে আপনি বসে থাকতে পারেন, অথবা আপনার নিজেকে চালিয়ে নিতে হবে।”


About

Popular Links