Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

কঠিন সময়ের কথা জানালেন দিবালা

সম্প্রতি আর্জেন্টাইন এই তারকা ও তার বান্ধবী করোনাভাইরাসে আক্রান্ত হন

আপডেট : ২৯ মার্চ ২০২০, ০৭:৩২ পিএম

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হন জুভেন্টাসের আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা। জুভেন্টাসের আক্রান্ত হওয়া তিন খেলোয়াড়ের মধ্যে একজন তিনি। তবে চিকিৎসা নেয়ার পর বর্তমানে সুস্থই আছেন দিবালা।

শুক্রবার (২৭ মার্চ) জুভেন্টাস টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এই তথ্য জানান এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। সাক্ষাৎকারে তিনি বলেন, "এখন অনেকটাই সুস্থ বোধ করছি।"

সুস্থ হলেও, ফেলে আসা সেই কঠিন দিনগুলো ঠিক কতটা কঠিন ছিল সেই ব্যাপারে সাক্ষাৎকারে কথা বলেন পাওলো দিবালা।

জুভেন্টাস টিভিকে দিবালা বলেন, "আমি খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি। এখন অনেকটাই সুস্থ। কিছুদিন আগে আমি মোটেও ভালো ছিলাম না। শরীরকে ভারী মনে হচ্ছিল আর পাঁচ মিনিটের মুভমেন্ট করার পর আমার শ্বাস নিতে কষ্ট হতে শুরু করে।"

"পাঁচ মিনিট ট্রেনিং করলেই আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। নি:শ্বাসে সমস্যা হচ্ছিল," যোগ করেন তিনি।

তবে বর্তমানে তার শারীরিক অবস্থা বেশ ভালো বলে জানান দিবালা। জুভেন্টাস টিভিকে তিনি বলেন, "এখন আমি ঠিক আছি, আমার বান্ধবী ওরিয়ানোও অনেকটাই ভালো হয়ে উঠেছে। এখন আমি চলাফেরা করতে পারছি, ট্রেনিংও শুরু করব কারণ আগের কয়েকদিন ট্রেনিং করতে সমস্যা হচ্ছিল।"

এদিকে দিবালা সুস্থ হয়ে ওঠায় স্বস্তি ফিরেছে জুভেন্টাস শিবিরে। যদিও মাঠে কবে ফিরবেন সেই সময় তারা জানেন না কেউই।

উল্লেখ্য, সব খেলাতেই করোনাভাইরাসের বিরুপ প্রভাবে পড়লেও সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে ফুটবল। কারণ অনেক ফুটবল তারকাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বিশেষ করে জুভেন্টাস ক্লাব ও খেলোয়াড়রা সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন।

About

Popular Links