Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোল পেতে সময় লাগবে রোনালদোর!

“সবাই তার প্রথম গোলের জন্য অপেক্ষা করছে।”

আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ০৭:২৮ পিএম

য়্যুভেন্তাসের জার্সিতে রোনালদোর গোল উদযাপনের চিত্র দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অসংখ্য ফুটবল ভক্ত। কিন্তু অপেক্ষার পালা শেষ হচ্ছে না। য়্যুভেন্তাসের হয়ে এখনও গোল করতে পারেননি এই পর্তুগিজ তারকা ফুটবলার। সিরি এ-এর দ্বিতীয় ম্যাচ শেষে সেজন্যই হয়তো ফুটবলপ্রেমী ও রোনালদো ভক্তদের ধৈর্য্য ধরার অনুরোধ জানালেন কোচ ম্যাসমিলিয়ানো অ্যালেগ্রি।

গোল ডটকমের বরাতে জানা গেছে, শিয়েভোকে ৩-২ গোলে হারিয়ে সফলভাবে লিগ মৌসুম শুরু করেছে য়্যুভেন্তাস। কিন্তু সে ম্যাচে গোল করতে পারেননি রোনালদো। একই দশা দ্বিতীয় ম্যাচেও। লাৎসিওর বিপক্ষের ম্যাচটিতে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি রোনালদো। কখনও পায়ের সামনে দিয়ে চলে গেছে বল, আবার কখনও শট নিলেও বল গড়িয়েছে মাঠের বাইরে। কিন্তু, ম্যাচটির ৭৫ মিনিটে গোলপোস্ট থেকে মাত্র চার মিটার দূরে বল পেয়েছিলেন পর্তুগিজ তারকা। বাঁ পায়ে শট নিতে গিয়েও ডান পায়ে বল লেগে উঠে যায় উপরের দিকে। একেবারে খালি জালে বল পাঠান মারিও মানজুকিচ। এবার আর কষ্টের হাসি লুকোতে পারেননি রোনালদো।

ম্যাচ শেষে রোনালদোর পক্ষ হয়েই ওই হাসির ব্যাখ্যা দিলেন কোচ ম্যাসমিলিয়ানো অ্যালেগ্রি। এ প্রসঙ্গে অ্যালেগ্রি বলেন, “আসলে ক্ষোভ থেকে নয়। তার হাসির মূল কারণ, ফুটবলে এমন হওয়াটা স্বাভাবিক।” আর ভক্তদের ধৈর্য্য ধরার অনুরোধ জানিয়ে কোচ অ্যালেগ্রি বলেছেন, “মাত্র দুই সপ্তাহ হলো আমাদের সঙ্গে আছে সে। সে বুদ্ধিমান এবং সহজেই বুঝতে পারছে ইতালিয়ান ফুটবল স্পেনের চেয়ে ভিন্ন। বিষয়টির সঙ্গে মানিয়ে নিচ্ছে সে। সবাই তার প্রথম গোলের জন্য অপেক্ষা করছে। কিন্তু, আরেকটু সময় লাগবে সেটি হতে।”


About

Popular Links