Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

শ্রীলঙ্কান ফুটবল দলকে সংবর্ধনা জানাতে বিমানবন্দরে ভিড়

ক্রীড়াপ্রেমী দর্শকরা বিমানবন্দরে ভিড় করেন। শিক্ষার্থীসহ সাধারণ  মানুষ ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান শ্রীলঙ্কান ফুটবল দলকে।

আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ১১:১৭ এএম

দেশের উত্তরের জেলার সৈয়দপুর বিমানবন্দরে শ্রীলঙ্কান ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে নীলফামারী জেলা ক্রিড়া সংস্থা।

সোমবার (২৭ আগস্ট) দুপুরে ভিআইপি লাউঞ্জের সামনে ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষের পক্ষে ফুল এবং দুই দেশের পতাকা নেড়ে শুভেচ্ছা জানানো হয়। 

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন জানান, আগামি ২৯ আগস্ট নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল ম্যাচ খেলার জন্য শ্রীলঙ্কা দলের আগমন। দলটি রংপুরে অবস্থান করবে এবং মঙ্গলবার (২৮ আগস্ট) রংপুরে প্রেসব্রিফিং করবে। তারপর ২৯ আগস্ট দুপুরের দিকে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ দলের মুখোমুখি হবেন। 

বিমানবন্দরে দেখা যায়, শত শত ক্রীড়ামোদী দর্শক (মানুষ) বিমানবন্দরে ভিড় করেন। শিক্ষার্থীসহ সাধারণ মানুষ ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান।  

সেখানে উপস্থিত নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, এই প্রথম নীলফামারীতে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হওয়ায় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় আরিফ হোসেন মুনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

প্রায় ২০ হাজার দর্শক ধারনক্ষমতার শেখ কামাল স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হবে। 

তবে টিকেট বিক্রির প্রথম দিনের বরাদ্দের সাড়ে ১২ হাজার টিকেট নিমিষেই শেষ হয়ে যায়। ২য় দিনেও প্রায় ৫ হাজার টিকিট শেষ হয়। টিকেটের মূল্য রাখা হয়েছে ৩৭০ সিটের ভিআইপি গ্যালারীর জন্য ১০০০ টাকা ও সাধারন গ্যালারীর মহিলাদের ১ হাজার আসন ও পুরুষ দর্শকদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে নির্ধারন করা হয়েছে। 

সংরক্ষিত মহিলা গ্যালারী টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবনের কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। তবে আসন সংখ্যার টিকেটের চেয়ে ফুটবল প্রেমি দর্শক বেশী হওয়ায় অনেকে স্টেডিয়ামের গ্যালারীতে বসে এ খেলা সরাসরি উপভোগ করতে পারবেনা বলে সূত্র জানিয়েছে।

About

Popular Links