Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্থগিত সিরিজগুলোর আয়োজন করতে চায় বিসিবি

জানা যায়, বিসিবি ও শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) দু’দলের মধ্যকার স্থগিত হওয়া সিরিজটি আগামী অক্টোবর-নভেম্বর মাসে আয়োজনের বিষয়ে চিন্তা করছে

আপডেট : ০৬ আগস্ট ২০২০, ০৯:৩৯ এএম

করোনাভাইরাস মহামারির কারণে স্থগিত হওয়া সিরিজটি খেলার অপেক্ষায় আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মহামারির কারণে বাংলাদেশ ক্রিকেট দলের কমপক্ষে ১৪টি আন্তর্জাতিক ম্যাচ হুমকির মুখে পড়েছে।

সম্প্রতি জানা যায়, বিসিবি ও শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) দু’দলের মধ্যকার স্থগিত হওয়া সিরিজটি আগামী অক্টোবর-নভেম্বর মাসে আয়োজনের বিষয়ে চিন্তা করছে। 

বাংলাদেশ দলের স্থগিত হওয়া সিরিজগুলোর মধ্যে এইটিই একমাত্র সিরিজ যা নিয়ে এখন আলোচনা হচ্ছে। যদিও, স্থগিত হওয়া অন্য সিরিজগুলোর ভাগ্য এখনও অজানাই থেকে গেছে।

বিসিবি মিডিয়া ও যোগাযোগ বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বুধবার (৫ আগস্ট) গণমাধ্যমকে জানান, “আমরা বেশ কয়েকটা দেশের সাথে যোগাযোগ করছি। আমরা ওইসব দেশে খেলার চেষ্টা করছি যে দেশের করোনাভাইরাস পরিস্থিতি অন্যদের চেয়ে ভালো। তবে কোনটাই এখনও নিশ্চিত নয়, এখন আমরা শুধু এগুলো নিয়ে আলোচনা করে যাচ্ছি।”

এদিকে, বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শেখ কামালের জন্মবার্ষিকী পালন করেছে বিসিবি। দিবসটি উদযাপন উপলক্ষ্যে বিসিবি’র একাডেমি মাঠে দরিদ্র মানুষের মাঝে খাদ্যবিতরণ ও দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে নিজ বাসভবন থেকে ভিডিওকলের মাধ্যমে যুক্ত হয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

About

Popular Links