Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফুটবল অনুর্ধ্ব-১৪: রাজবাড়ীকে হারিয়ে চ্যাম্পিয়ন মাগুরা

নির্ধারিত সময়ে মাগুরা জেলা মহিলা ফুটবল দল ৯টি গোল করলেও রাজবাড়ী জেলা দল কোনো গোল করতে সক্ষম হয়নি

আপডেট : ১০ নভেম্বর ২০২০, ১০:০৪ পিএম

জাপান ফুটবল অ্যাসোসিয়েশন (জে এফ এ) অনুর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলায় রাজবাড়ীকে হারিয়ে মাগুরা জেলা মহিলা ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। 

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেলে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে মাগুরা জেলা মহিলা ফুটবল দল ৯-০ গোলে রাজবাড়ী জেলা মহিলা ফুটবল দলকে হারিয়ে দেয়। 

খেলার শুরুতেই মাগুরা মহিলা ফুটবল দল তাদের ছান্দিক ফুটবল খেলার মাধ্যমে আক্রমণ চালাতে থাকে। খেলার প্রথমার্ধের ৬ মিনিটে প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় মাগুরা জেলা দলের চৌকস খেলোয়াড় মুন্নি। এরপর একই দলের কনা, সুমাইয়া, বৃষ্টি, অর্পিতা, মীম ১টি করে এবং মুন্নি ও শিপ্রা আরও ২টি করে গোল করে বিজয় নিশ্চিত করে। খেলার নির্ধারিত সময়ের মধ্যে রাজবাড়ী জেলা দল কোনো গোল করতে সক্ষম হয়নি। খেলায় মাগুরা জেলা দলের মুন্নি সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে। 

মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন। এ সময় সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, বাফুফে কর্মকর্তা ফেরদৌস রাহুল, কাজী আলতাফ ও মাগুরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি জিল্লুর রহমান লাজুক উপস্থিত ছিলেন। 

মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পৃষ্ঠপোষকতায় আঞ্চলিক পর্যায়ের ৬টি জেলা এ খেলায় অংশ নিয়েছিল।

About

Popular Links