Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাকিবের নিরাপত্তায় থাকবে সশস্ত্র প্রহরী

বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘সাকিবের নিরাপত্তা নিশ্চিত করতে এই পদক্ষেপ নিয়েছি। একজন সশস্ত্র নিরাপত্তাকর্মী নিযুক্ত করা হয়েছে যিনি সবসময় সাকিবের সঙ্গে থাকবে’

আপডেট : ১৮ নভেম্বর ২০২০, ০৯:২১ পিএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাদের অভূতপূর্ব পদক্ষেপ হিসেবে সাকিব আল হাসানের জন্য সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ করেছে।

সম্প্রতি মহসিন তালুকদার নামে এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশসেরা অলরাউন্ডারকে হত্যার হুমকি দেয়। 

বিদেশি কোচিং স্টাফদের জন্য সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ দেওয়া হলেও দেশের কোনো ক্রিকেটারের জন্য আগে কখনও এমন কোনো কর্মী নিয়োগ দেয়নি বিসিবি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী বলেন, “সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবকে হত্যার হুমকি দেওয়া হয়েছে এবং আমরা তার নিরাপত্তা নিশ্চিত করতে এই পদক্ষেপ নিয়েছি। এজন্য একজন সশস্ত্র নিরাপত্তাকর্মী নিযুক্ত করা হয়েছে যিনি সবসময় সাকিবের সঙ্গে থাকবে।”

গত ১২ নভেম্বর সনাতন ধর্মালম্বীদের এক অনুষ্ঠানের উদ্বোধন করতে কলকাতায় গিয়েছিলেন সাকিব। যা নিয়ে বেশ কিছু মানুষ তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

পশ্চিমবঙ্গ সরকারের আইন সভার সদস্য পরেশ পালের আমন্ত্রণে কলকাতা গিয়েছিলেন সাকিব। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে অনুষ্ঠান উদ্বোধন করার দাবি অস্বীকার করেন তিনি।

ওই লাইভ সেশনে সাকিব নিজেকে একজন “গর্বিত মুসলমান” দাবি করেন এবং “কাউকে কষ্ট দিয়ে থাকলে” তাকে ক্ষমা করে দেওয়ার আহ্বান জানান।

সাকিবকে হত্যার হুমকি দেওয়া সিলেটের মহসিনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য। সে ছুরি হাতে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দিয়েছিলো।

About

Popular Links