Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

জন্মদিনে অনুশীলন করলেন সাকিব

৩৪’এ পা রাখা এই তারকা ক্রিকেটার জন্মদিনটি কাটিয়েছেন মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করে

আপডেট : ২৪ মার্চ ২০২১, ০৬:৩৯ পিএম

আজ (২৪ মার্চ) বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন। ৩৪’এ পা রাখা এই তারকা ক্রিকেটার জন্মদিনটি কাটিয়েছেন মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করে।

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের আগে শেষ অনুশীলন হিসেবেই আজ মাঠে গিয়েছিলেন সাকিব। ব্যাট ও বল নিয়ে প্রায় দু'ঘন্টা অনুশীলন করেন তিনি। 

এক বছরের নিষেধাজ্ঞার পর আইপিএলে ফিরে আসার জন্য কলকাতার সাথে নিলামে ৩.২ কোটি টাকার স্বাক্ষর করেন এ ক্রিকেটার। যদিও তৃতীয় সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছিলেন বামহাতি এ তারকা ক্রিকেটার। 

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে সাকিবকে নিয়ে এক আবেগঘন বার্তা দিয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী শিশির। 

সম্প্রতি ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকফ্রেনজি ডটকম'কে দেয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং এর কয়েকজন পরিচালককে নিয়ে বিতর্কিত বক্তব্যের জন্য সমালোচনার মুখে পড়েছেন সাকিব।

সাকিব আল হাসান বিশ্বের একমাত্র খেলোয়াড় যার একই সাথে তিনটি ফরম্যাটেই আইসিসি অলরাউন্ডার র্যা ঙ্কিংয়ের শীর্ষে আছেন। জন্মদিনের অশেষ শুভেচ্ছা তাই বাংলাদেশের এই উজ্জ্বল নক্ষত্রের জন্য।

About

Popular Links