Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

'নিউজিল্যান্ডের চেয়েও সুন্দর বাংলাদেশের স্টেডিয়াম'

রবিবার জামালপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথা বলেন

আপডেট : ২৮ মার্চ ২০২১, ০৯:১৬ পিএম

নিউজিল্যান্ডের স্টেডিয়ামগুলো বাংলাদেশের স্টেডিয়ামের মত সুন্দর নয় বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

রবিবার (২৮ মার্চ) জামালপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথা বলেন। এ সময় তিনি "বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম" ও "মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম" নামে দু'টি আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত স্টেডিয়ামেরও উদ্বোধন করেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের স্টেডিয়ামগুলো নিউজিল্যান্ডের স্টেডিয়ামগুলোর চেয়েও অনেক বেশি সুন্দর। আমাদের স্টেডিয়ামগুলোতে সুন্দর শেড, সুন্দর গ্যালারিসহ অনেক সুন্দর মাঠ রয়েছে। আমি এখন যেই স্টেডিয়ামে দাঁড়িয়ে আছি সেটাও কোনো আন্তর্জাতিক মানের স্টেডিয়ামের চাইতে কোনো অংশে কম নয়।"

উল্লেখ্য মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জামালপুর ছাড়াও শেরপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, বগুড়া ও কুড়িগ্রামের ১২টি দল অংশগ্রহণ করে।

রবিবার উদ্বোধনী খেলায় জামালপুর পৌরসভা একাদশ বনাম মেলান্দহ উপজেলা একাদশ ম্যাচে ১-১ গোলে ড্র হয়। পরবর্তীতে ট্রাইব্রেকারে জামালপুর পৌরসভা একাদশকে ৫-৪ গোলের ব্যবধানে পরিজিত করে মেলান্দহ উপজেলা একাদশ।

About

Popular Links