Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাংলাদেশের সাথে হারে টিভি ভাংচুর (ভিডিও)

ভিডিওটিতে দেখা যায় আছাড় মেরে টিভি ফেলে দেওয়ার পরও ক্ষোভ মেটাতে ভেঙে যাওয়া টিভির ওপর লাথি মারতে থাকেন তারা।

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৯ এএম

এশিয়া কাপটা মোটেই ভাল যায়নি পাকিস্তানের জন্য। পাকিস্তানি সমর্থকদের তাই হতাশায় পুড়তে হয়েছে বারবার। তার উপর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে দুই ম্যাচের প্রতিটিতে হার। তবুও সুযোগ ছিল ফাইনাল খেলার। বাংলাদেশের বিপক্ষেও শোচনীয় পরাজয়ের পর নিজেদের হতাশা ধরে রাখতে পারেননি মুলতানের কয়েক ভক্ত। হতাশা আর ক্ষোভে নিজেদের সামনে থাকা টিভি সেটটাই ভেঙে ফেলেন তারা।  

পাকস্তানি সংবাদমাধ্যম আব তাক এর একটি ভিডিও প্রতিবেদনে এই খবর উঠে এসেছে। ভিডিওটিতে দেখা যায় আছাড় মেরে টিভি ফেলে দেওয়ার পরও ক্ষোভ মেটাতে ভেঙে যাওয়া টিভির ওপর লাথি মারতে থাকেন তারা। এরপর আবার চেয়ার ভাঙচুরের চেষ্টাও তারা চালান। 

উল্লেখ্য, এশিয়া কাপের সুপার ফোরে সেমিফাইনাল হয়ে ওঠা গুরুত্বপূর্ণ ম্যাচে আবুধাবিতে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-পাকিস্তান। জিতলেই ফাইনাল এমন সমীকরণে খেলতে নেমে ২৩৯ রান করার পরও বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে টানা দ্বিতীয়বার এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করে টাইগাররা।  

প্রসঙ্গত, ক্রিকেটের কারণে টিভি ভাংচুরের ঘটনা প্রায়শই পাকিস্তানের গণমাধ্যমে উঠে আসে। মাঝে মাঝে বাজে পারফর্মেন্সের কারণে তাদের কুশপুত্তলিকা দাহ করারও অনেক উদাহরণ দেশটির আছে।  

সূত্রবাংলা ট্রিবিউন। 

About

Popular Links