Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

অভিযোগকারী নারী বলেন যে ধর্ষণের সময় রোনালদো তার হাঁটুর কাছে বসে বলেছিলেন, ‘আমার ৯৯ শতাংশ ভালো, শুধু ১ শতাংশ খারাপ। ঐ ১ শতাংশই আমাকে এখানে টেনে নিচে নামিয়ে এখানে এনেছে’।

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৮ এএম

ক্রিস্টিয়ানো রোনালদোর আইনজীবী ২০০৯ সালে রোনালদোর বিরুদ্ধে ওঠা এক মার্কিন নারীকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। এর আগে রোনালদোও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছিলেন। 

অন্যদিকে, ক্যাথরিন ম্যায়োগ্রা নামের এক ৩৪ বছর বয়সী নারী জার্মান গণমাধ্যম ডের স্পিগেলকে বলছেন রোনালদো রিয়াল মাদ্রিদে খেলার সময় একবার লাস ভেগাসের একটি হোটেলের রুমে তাকে আক্রমন করেছিলেন। অভিযোগকারী নারী আরো জানিয়েছেন যে, ঐসময় লাস ভেগাসে ছুটি কাটাতে এসেছিলেন এই জুভেন্টাস স্ট্রাইকার তার শ্যালককে সঙ্গে নিয়ে।  

ক্যাথরিন ডের স্পিগেলকে বলেছেন রোনালদো তাকে ধর্ষণ করার আগে সারা সন্ধ্যা তার সফরসঙ্গীকে নিয়ে ভক্তদের সাথে সময় কাটিয়েছেন। তিনি এসময় আরও বলেন যে ধর্ষণের সময় রোনালদো তার হাঁটুর কাছে বসে বলেছিলেন, ‘আমার ৯৯ শতাংশ ভালো, শুধু ১ শতাংশ খারাপ। ঐ ১ শতাংশই আমাকে এখানে টেনে নিচে নামিয়ে এখানে এনেছে’। এর পর রোনালদো তাকে আদালতে না যাওয়ার জন্য ৩,৭৫,০০০ মার্কিন ডলার দিয়েছিলেন বলেও অভিযোগকারী জানিয়েছেন।

২০১৭ সালে ফুটবল লিকস নামক ওয়েবসাইটে এই বিষয়টি জানাজানি হয় তখন রোনালদো পুরো ব্যাপারটিই দুজনের সম্মতিক্রমে হয়েছিল উল্লেখ করে অভিযোগটি অস্বীকার করেছিলেন।

রোনালদোর আইনজীবী গতকাল এক বিবৃতিতে স্পষ্টভাবে এই অভিযোগ অস্বীকার করে ডের স্পিগেল প্রতিবেদনটিকে মিথ্যা এবং অবৈধ হিসেবে আখ্যা দেন। তিনি ডের স্পিগেল এর বিরুদ্ধে মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে মামলা করবেন বলেও সাংবাদিকদের অবহিত করেন। 

সূত্রটেলিগ্রাফ

About

Popular Links