Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

আর্জেন্টিনা-ইসরায়েল ম্যাচ বাতিল যে কারণে

রাশিয়া বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি ম্যাচটি বাতিল করেছে আর্জেন্টিনা। ইসরায়েলের বিপক্ষে প্রীতি ম্যাচটি হওয়ার কথা ছিল জেরুজালেমে।  ম্যাচটি রাজনৈতিক বিতর্ক উস্কে দেওয়ার পর মেসিকে ঘিরে উস্কানিমূলক বক্তব্য দিয়েছিলেন অনেকে। এমন অবস্থায় আর্জেন্টাইন প্রাণভোমরার জীবন সংশয়ের আশঙ্কাতেই ম্যাচটি বাতিল করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

আপডেট : ০৬ জুন ২০১৮, ০৯:৫৬ পিএম

বেশ কয়েক দিন ধরে সমালোচনার ঝড় বইছিল ম্যাচটি নিয়ে। ফিলিস্তিনিরা এতই ক্ষুব্ধ ছিলেন যে তাদের ফুটবল অ্যাসোসিয়েশনের প্র্রধান জাবরিল রাজবও সমালোচনা করেন মেসিদের। তার সমালোচনার মূল লক্ষ্যই ছিলেন মেসি। তিনি মেসির ছবি ও জার্সি পুড়িয়ে ফেলার আহ্বান জানান ভক্তদের।

ইসরায়েলের দূতাবাসও বিবৃতিতে জানিয়েছে এমন হুমকির খবরইসরায়েল দূতাবাস অন্তত দুঃখের সঙ্গেই জানাচ্ছে আর্জেন্টিনার সঙ্গে প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে। লিওনেল মেসিকে ঘিরে হুমকি ও উস্কানি প্রীতি ম্যাচকে ঘিরে তার সতীর্থদের মনে ভয় তৈরি করেছে।

আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েইনও দলের সতীর্থদের নিরাপত্তাকে প্রাধান্য দেওয়ার পক্ষেঅবশ্যই আমাদের সুস্বাস্থ্য ও কাণ্ডজ্ঞান সবার আগে। তাই মনে করেছি আমাদের সেখানে না যাওয়াটাই সবার জন্যে শ্রেয়।

About

Popular Links