Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

দুই ম্যাচ হাতে রেখেই আজ মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টানা তৃতীয় জয়ে পাঁচ টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করে টাইগাররা

আপডেট : ০৭ আগস্ট ২০২১, ০১:৪৯ এএম

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মত  টি-টোয়েন্টি সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৬ আগস্ট) গণমাধ্যমে পাঠানো পৃথক বার্তায় তারা এ অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ে জাতীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা  বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। রাষ্ট্রপ্রধান আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ দলের এই জয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রেলিয়াকে পরাজিত করায় বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচ ও  ম্যানেজারসহ  সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানান। প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ দলের এই জয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

এছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ও মহাসচিব শেখ শহীদুল ইসলাম, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম।

দুই ম্যাচ হাতে রেখেই আজ মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টানা তৃতীয় জয়ে পাঁচ টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করে টাইগাররা। পর পর তিন ম্যাচে যথাক্রমে ২৩ রান, ৫ উইকেট ও ১০ রানে জিতে  অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজে ৩-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ দল।


About

Popular Links