Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে চান মেসি

নিজের সাবেক ক্লাব বার্সেলোনা ও তার সমর্থকদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন মেসি

আপডেট : ১১ আগস্ট ২০২১, ০৬:৩২ পিএম

প্যারিস সেইন্ট জার্মেইনের সাথে লিওনেল মেসির চুক্তি সম্পন্ন হয়েছে বুধবার (১১ আগস্ট)। ফরাসি ক্লাবটিও আনুষ্ঠানিকভাবে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নিজেদের খেলোয়াড় হিসেবে উপস্থাপন করেছে। নতুন ক্লাবে এসে নিজের নতুন লক্ষ্যও ঠিক করে ফেলেছেন মেসি। ক্লাবকে এনে দিতে চান তাদের ইতিহাসের প্রথম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

পিএসজির খেলোয়াড় হিসেবে নিজের প্রথম সংবাদ সম্মেলনে এ কথাই জানিয়েছেন ছয়বারের ব্যালন ডি অর জয়ী খেলোয়াড়।

মেসি বলেন, "এজন্যই (পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে) আমি এখানে এসেছি। ক্লাবটি সব কিছুর জন্য লড়াই করতে প্রস্তুত।"

মেসি আরও বলেন, "আমার স্বপ্ন আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ জেতা এবং আমি মনে করি এটি তার জন্য আদর্শ জায়গা।"

পিএসজির জার্সিতে প্রথমবারের মত কবে মাঠে নামবেন তা অবশ্য নিশ্চিত করেননি ৩৪ বছর বয়সী মেসি। তিনি বলেন, "আমি কেবলই ছুটি কাটিয়ে ফিরে এসেছি। এক মাস যাবত আমি মাঠের বাইরে। আমার একটু প্রাক-মৌসুম প্রস্তুতি প্রয়োজন এবং আমি সেই লক্ষ্যে নিজেকে তৈরি। আশা করছি শিগগিরই পিএসজির হয়ে আমার অভিষেক হবে কিন্তু আমি কবে সে ব্যাপারে বলতে পারব না। এটা কোচের হাতে।"

নিজের সাবেক ক্লাব বার্সেলোনা ও তার সমর্থকদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন মেসি। তিনি বলেন, "বার্সা এবং তাদের ভক্তদের কাছে আমি সবসময় কৃতজ্ঞ থাকব। ক্লাবে আমি একটি কিশোর হিসেবে এসেছিলাম এবং সেখানে আমাদের কিছু ভাল এবং খারাপ সময় ছিল।"

মেসি আরও বলেন, "বার্সা ভক্তরা জানতেন আমি চ্যাম্পিয়ন্স লিগ জিততে ভালো একটি ক্লাবে যোগ দেব। কারণ তারা জানে আমি জিততে পছন্দ করি, আমি একজন বিজয়ী এবং আমি তা চালিয়ে যেতে চাই।"

কখনও নিজের সাবেক ক্লাবের মুখোমখি হওয়ার ব্যাপারে মেসি বলেন, "আমি জানি পিএসজির লক্ষ্য জয় ও অর্জনের তালিকা বড় করা। একদিকে ভক্তদের উপস্থিতিতে চ্যাম্পিয়ন্স লিগে তাদের (বার্সেলোনা) মুখোমুখি হওয়া ভাল হবে, অন্যদিকে অন্য একটি দলের হয়ে আমার বাড়িতে ফিরে যাওয়া অদ্ভুত অনুভূতিও হবে। কিন্তু এটাই ফুটবল।"

About

Popular Links