Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

মার্কা: এমবাপ্পের রিয়ালে আসা সময়ের ব্যাপার মাত্র

সব মিলিয়ে ১৭০ মিলিয়ন ইউরো এবং সম্ভাব্য বোনাসের অতিরিক্ত আরও ১০ মিলিয়ন ইউরোতে স্প্যানিশ জায়ান্টদের প্রতিনিধিত্ব করার সুযোগ পাচ্ছেন এমবাপ্পে

আপডেট : ২৭ আগস্ট ২০২১, ১১:০৬ এএম

সাম্প্রতিক সব গুঞ্জন উড়িয়ে দিয়ে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে এবার রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। পিএসজির সঙ্গে চুক্তি শেষ করতে সম্প্রতি ইমেইল আদান-প্রদান হয়েছে। সব মিলিযে ১৭০ মিলিয়ন ইউরো এবং সম্ভাব্য বোনাসের অতিরিক্ত আরও ১০ মিলিয়ন ইউরোতে স্প্যানিশ জায়ান্টদের প্রতিনিধিত্ব করার সুযোগ পাচ্ছেন এমবাপ্পে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) এ সংক্রান্ত একটি আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি বৃহস্পতিবারের চ্যাম্পিয়ন্স লিগের ড্রয়ের পর এক বক্তৃতায় বলেছেন, এমবাপ্পের জন্য রিয়াল মাদ্রিদের দেওয়া অফার নিয়ে অস্বস্তিতে আছে পিএসজি। সে যদি পার্ক ডেস প্রিন্সেস ছেড়ে চলে যেতে চায় আমরা বাধা দেবো না।


আরও পড়ুন- এমবাপ্পের জন্য পিএসজি আরও টাকা চায়


এদিকে, রিয়াল মাদ্রিদ মনে করে, তারা খেলোয়াড় স্থানান্তরের ক্ষেত্রে সঠিক আইন মেনে মধ্যে সবকিছু করেছে। এমবাপ্পে দ্রুত পরিষ্কার করে জানাবেন তিনি যোগ দিতে চান। আর বদলির বিষয়টি তাদের হাতে। পিএসজি থেকে সবুজ সংকেত পেলেই মাদ্রিদ কাজ শুরু করবে।

উল্লেখ্য, চার বছর আগে মোনাকো থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন এমবাপ্পে। এখন, তিনি আবার বিশ্ব ফুটবলের দ্বিতীয় সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় হতে যাচ্ছেন তিনি। দামের দিক থেকে তার সামনে এখন কেবল আছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

About

Popular Links