Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

রোনালদো: ম্যান ইউতে ফেরা আমার সেরা সিদ্ধান্ত

১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে হোম ম্যাচে ইউনাইটেডের হয়ে রোনালদোর অভিষেক ঘটছে

আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৬ পিএম

ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসাকে “সেরা সিদ্ধান্ত” এবং “একটি নতুন অধ্যায়ের সূচনা” হিসেবে অভিহিত করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

বুধবার (১ সেপ্টেম্বর) এক সাক্ষাৎকারে রোনালদো ম্যান ইউকে মৌসুমের প্রধান শিরোপাগুলো এনে দেওয়ার প্রতিশ্রুতি দেন। 

এই পর্তুগাল ফুটবলার এর আগেও ম্যান ইউতে ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ছয়টি মৌসুম কাটিয়েছিলেন। এবার আবারও দুই বছর ও অতিরিক্ত এক বছরের বিকল্প চুক্তিতে ফিরে এসেছেন।

রোনালদো বলেন, “আমি মনে করি এটি আমার নেওয়া সেরা সিদ্ধান্ত। আমি আবারও এগিয়ে যেতে চাই, ইতিহাস তৈরি করতে চাই, ম্যানচেস্টারকে দুর্দান্ত ফলাফল অর্জনে সাহায্য করার চেষ্টা করতে চাই, ট্রফি জিততে এবং তাদেরকে এক নম্বর হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।”

রোনালদো বলেন, তার ফিরে আসায় ইউনাইটেডের প্রাক্তন ম্যানেজার স্যার অ্যালেক্স ফার্গুসনের ভূমিকা সবচেয়ে বেশি। যিনি ২০০৩ সালে স্পোর্টিং লিসবন থেকে ১৮ বছর বয়সী রোনালদোর সাথে চুক্তি করেছিলেন।

৩৬ বছর বয়সী এ তারকা ফুটবলার বলেন, “স্যার অ্যালেক্স ফার্গুসন আমার কাছে বাবার মতো। তিনি আমাকে অনেক সাহায্য করেছেন, অনেক কিছু শিখিয়েছেন এবং আমার মতে অবশ্যই তার বড় ভূমিকা ছিল এই সিদ্ধান্তের পেছনে। 

এছাড়া রোনালদো তার বর্তমান ইউনাইটেড বস ওলে গুনার সলস্কায়ারের প্রশংসাও করেন।

পাঁচবার ব্যালন ডি'অর জয়ী রোনালদো বলেন, “তার সাথে আমার সম্পর্ক দারুণ এবং আমি আগেও বলেছি, দলকে তার সেরাটা অর্জনে সাহায্য করার জন্য আমি ম্যানচেস্টারে আছি এবং কোচ সে জন্য আমার উপর নির্ভর করতে পারে।”

ধারণা করা হচ্ছে, ১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে হোম ম্যাচে ইউনাইটেডের হয়ে তার অভিষেক ঘটছে।

About

Popular Links