Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভক্তের ফোন ভাঙার ঘটনায় তদন্তের মুখে রোনালদো

ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দুঃখপ্রকাশ করেছেন ৩৭ বছর বয়সী এ তারকা

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:০১ পিএম

সাম্প্রতিক সময়ে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ছন্দে নেই ক্রিস্টিয়ানো রোনালদো। ২০২২ সালে এখন পর্যন্ত রেড ডেভিলদের হয়ে মাত্র একটি ম্যাচে গোল পেয়েছেন পর্তুগিজ ফরোয়ার্ড। এরই মধ্যে মাঠের বাইরের একটি ঘটনা নিয়ে বিতর্কের মুখে পড়েছেন তিনি।

শনিবার (৯ এপ্রিল) এভারটনের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ০-১ গোলে পরাজিত হয় ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, চোটাক্রান্ত পা নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ থেকে বেরিয়ে টানেলে ঢোকার ঠিক আগমুহূর্তে হাত ঝেড়ে কিছু একটায় সজোরে আছাড় দেন রোনালদো। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম রয়টার্স জানায়, রোনালদো এক কিশোর দর্শকের ফোনে আঘাত করেছিলেন, ফলে ফোনটি মাটিতে আছড়ে পড়ে।

রবিবার (১০ এপ্রিল) মার্সিসাইড পুলিশের এক মুখপাত্র জানান, তারা ম্যানচেস্টার ইউনাইটেড ও এভারটন দুই ক্লাবের সঙ্গেই কথা বলছেন।


আরও পড়ুন


তিনি বলেন, খেলোয়াড়দের মাঠ ছাড়ার সময়ে স্থানীয় সময় দুপুর আড়াইটায় একজন ছেলে কোনো এক খেলোয়াড়ের আক্রমণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। তদন্ত চলছে। 

কর্মকর্তারা সিসিটিভি ফুটেজ পর্যালোচনার জন্য এভারটনের সঙ্গে কাজ করছেন। সেখানে কোনো অপরাধ করা হয়েছিল কি-না, তা নিশ্চিত হতে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ম্যাচের পরে এ ঘটনা নিয়ে নিজের আচরণের জন্য শনিবারই সামাজিক যোগাযোগমাধ্যমে দুঃখপ্রকাশ করেন ৩৭ বছর বয়সী তারকা।

এভারটনের বিপক্ষে ওই হারের ফলে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় ৭ম স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ফলে আগামী মৌসুমে দলটির চ্যাম্পিয়ন্স লিগ খেলা নিয়ে ভালোই সংশয় জেগেছে। এমনকি শঙ্কা জেগেছে রেড ডেভিলরা ইউরোপা লিগে খেলতে পারবে কি-না তা নিয়েও।

About

Popular Links