Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ম্যানচেস্টার ইউনাইটেড অধিনায়কের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

হ্যারি ম্যাগুয়ারকে রেড ডেভিল সমর্থকেরা এখন আর নেতৃত্বে দেখতে চান না

আপডেট : ২২ এপ্রিল ২০২২, ০৮:৫১ পিএম

সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক হ্যারি ম্যাগুয়ারের। চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের কাছে বাজেভাবে হেরেছে দল। এছাড়া, বেশ কয়েকটি ম্যাচে রক্ষণভাগে ভুলের জন্য সমালোচিত হয়েছেন এই ইংলিশ ডিফেন্ডার। রেড ডেভিল সমর্থকেরা এখন আর ম্যাগুয়ারকে নেতৃত্বে দেখতে চান না।

তাকে অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দিতে অনলাইনে পিটিশন শুরু করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এক সমর্থক। শুধু তা-ই নয়২৯ বছর বয়সী ডিফেন্ডার পরিবার নিয়ে যে বাসায় থাকেন, সে বাসায় বোমা পেতে রাখার হুমকিও দেওয়া হয়েছে।

গত বুধবার (২০ এপ্রিল) এই হুমকি পেয়েছেন তিনি। চেশায়ার পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। ইতোমধ্যেই এ বিষয়ে তদন্তও শুরু করে দিয়েছেন তারা।

চেশায়ারের পুলিশ এক বিবৃতিতে জানায়, বুধবার ম্যাগুয়ারের বাড়ির ঠিকানা উইলমস্লো এলাকায় বোমা মারার হুমকির অভিযোগ পেয়েছে তারা।

আর সতর্কতার কারণে পুলিশের বিস্ফোরক নিষ্ক্রিয়কারী দল বিশেষ কুকুর নিয়ে ম্যাগুয়ারের বাড়িতে তল্লাশি চালায়। বাড়ির বাগান ও আশপাশের এলাকায় বোমার খোঁজ করে তারা।

দুই সন্তান ও বাগ্দত্তাকে নিয়ে ম্যাগুয়ারের পরিবার। এমন হুমকির পর যারপরনাই আতঙ্কের মধ্যে আছেন তিনি।

ম্যাগুয়ারের মুখপাত্র বিবৃতিতে বলেছেন, “গত ২৪ ঘণ্টায় নিজের পারিবারিক বাসায় মারাত্মক হুমকি পেয়েছেন ম্যাগুয়ার। পুলিশকে তিনি এ ঘটনা জানিয়েছেন। পরিবার ও আশপাশের সবার নিরাপত্তা নিয়ে শঙ্কিত হ্যারি ম্যাগুয়ার। তবে তিনি সামনের ম্যাচের প্রস্তুতি নেবেন এবং আমরা এ নিয়ে আর কিছু বলতে চাই না।”

About

Popular Links