Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বর্ণের ব্যবসায় সাকিবের অভিষেক

সাকিব রসিকতা করে বলেন, ‘আমি বিশ্বাস করি, আমি কিছুটা হলেও বুদ্ধিমান’

আপডেট : ২৩ এপ্রিল ২০২২, ০৯:৫৩ পিএম

ক্রিকেট মাঠে জাতীয় দলের পক্ষে অভিষেকের পর থেকেই একের পর এক সাফল্য ধরা দিয়েছে দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের হাতে। একাধিক বার জিতেছেন বিশ্বসেরা অলরাউন্ডারের খেতাব।

খেলাধুলার পাশাপাশি ব্যবসায়িক ক্ষেত্রেও বেশ আলোচিত তিনি।হোটেল, রেস্তোরাঁ, ট্রাভেল এজেন্সি, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়াসহ নানা ব্যবসার পর এবার স্বর্ণ ব্যবসায় অভিষেক ঘটালেন সাকিব আল হাসান।

কিউরিয়াস লাইফ স্টাইলের সঙ্গে যৌথভাবে স্বর্ণ ব্যবসায় যুক্ত হয়েছেন সাকিব।

শুক্রবার (২২ এপ্রিল) রাজধানীর বনানীতে নিজের স্বর্ণ ব্যবসার শো-রুম উদ্বোধন করেন বাংলাদেশের এই গোল্ডেন বয়।

এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, সবাই যাতে চাইলে স্বর্ণ কিনতে পারে, সেই উদ্যোগ নিয়েছে সাকিবের কোম্পানি।সেজন্য তারা এক গ্রাম থেকে শুরু করে ১০০ গ্রামের স্বর্ণ কেনার সুযোগ রাখা হয়েছে।

সংবাদ সম্মেলনে সাকিব বলেন, “শেষ ১০০ বছরে অন্য কিছুর দাম কমলেও স্বর্ণের দাম কমেনি। তাই টাকার নিরাপত্তার জন্য স্বর্ণ কিনতে পারে। আবার গিফট দেওয়ার জন্য নিতে পারে। আমাদের কোম্পানিতে সকল মানুষের সাধ্যের মধ্যে স্বর্ণ কিনতে পাওয়া যাবে।”

ক্রিকেটের বাইরে এত ব্যবসা সামলাতে অসুবিধা হয় কি-না, এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, “আমার হয়তো অনেকগুলো ব্যবসা আছে। কিন্তু,আমার প্রথম প্রায়োরিটি ক্রিকেট। ক্রিকেটের বাইরে আমি যে ফ্রি সময় পাই, তখন এসব করি। আর আমার নিজের অফিস বা এসব করা লাগে না। আমি যোগ্য মানুষ দিয়ে সব পরিচালনা করি। বুদ্ধিমানরা তাই করে। আমি বিশ্বাস করি, আমি কিছুটা হলেও বুদ্ধিমান।”

About

Popular Links