Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

রিয়ালের নতুন নাবিক ‘লোপেতেগি’

জিদানের পর রিয়াল মাদ্রিদের নতুন কোচ হতে যাচ্ছেন লোপেতেগি। বিশ্বকাপ শেষে রিয়ালের দায়িত্ব নেবেন স্পেনের বর্তমান কোচ । মঙ্গলবার(১২জুন) এই খবর নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ।   

আপডেট : ১৩ জুন ২০১৮, ০২:০০ পিএম

লোপেতগির এই যোগদান ফুটবল প্রেমীদের কাছে বিস্ময়ের জন্ম দিতে পারে। কারণ গত মে মাসে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সঙ্গে দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছিলেন তিনি। তাছাড়া রিয়ালের নতুন কোচ হিসেবে গুঞ্জন শোনা গেছে টটেনহ্যামের বর্তমান কোচ মাউরিসিও পচেত্তিনো ও পোর্তোর কোচ আন্দ্রে ভিয়াস-বোয়াসের নাম।  

মঙ্গলবার (১২ জুন) এক বিবৃতিতে রিয়াল জানায়, ‘২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপ শেষে রিয়াল মাদ্রিদের কোচ হবেন ‍হুলেন লোপেতগি’। রিয়াল মাদ্রিদ ঘোষণা করছে, ‘এর পর টানা তিন মৌসুমের রিয়ালের কোচের দায়িত্বে থাকবেন লোপেতগি।’ 

লোপেতগি ছিলেন রিয়েল এবং বার্সেলোনার প্রাক্তন গোলরক্ষক। যদিও লোপেতগি গোলরক্ষক হিসেবে রিয়ালের এক মৌসুম প্রতিনিধিত্ব করেছিলেন। স্পেনের দায়িত্বে থেকে মাত্র ২0 ম্যাচ পরিচালনা করেছেন। 

হ্যাটট্রিক ইউরোপ চ্যাম্পিয়নদের কোচ হওয়ার আগেই ক্লাবের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ক্রিস্তিয়ানো রোনালদোর মুখোমুখি হতে হচ্ছে লোপেতগিকে। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পর্তুগালের মুখোমুখি হবে স্পেন। গোল ডটকম

About

Popular Links