Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ম্যানইউয়ের সঙ্গে সফরে থাকছেন না রোনালদো

নতুন কোচ এরিক টেন হ্যাগের তত্ত্বাবধানে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়মিত অনুশীলন শুরু করলেও রোনালদো ছিলেন অনুপস্থিত

আপডেট : ০৮ জুলাই ২০২২, ০৪:২৬ পিএম

প্রাক মৌসুম সফরের অংশ হিসেবে থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়ায় যাওয়ার কথা রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের। কিন্তু ইংলিশ ক্লাবটির প্রাক মৌসুমের সফরে দেখা যাবে না তাদের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদোকে। 

শোনা যাচ্ছে, পারিবারিক সমস্যার কারণেই প্রাক মৌসুম প্রস্তুতির থাইল্যান্ড সফরে যোগ দিচ্ছেন না পর্তুগিজ ফুটবলার।

ছুটি কাটিয়ে নতুন কোচ এরিক টেন হ্যাগের তত্ত্বাবধানে আসন্ন ২০২২-২৩ মৌসুমের জন্য নিয়মিত অনুশীলন শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু অনুশীলনের কয়েকদিন পেরিয়ে গেলেও পারিবারিক সমস্যার কারণে অনুশীলনে যাননি রোনালদো।

প্রাক মৌসুম প্রস্তুতির থাইল্যান্ড সফরে দলের সঙ্গে যোগ না দেওয়ার কারণ হিসেবেও ক্লাবের কাছে একই কথা বলেছেন সিআর সেভেন। ইংলিশ পরাশক্তিরাও রোনালদোর কথা মেনে নিয়ে তার ছুটি বাড়িয়ে দিয়েছে। ফলে ৩৭ বছর বয়সী ফরোয়ার্ডকে ছাড়াই সামনের মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করতে হচ্ছে।

প্রাক মৌসুম সফরের শুক্রবার (৮ জুলাই) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশে উড়াল দেবে ম্যানচেস্টার ইউনাইটেড। ১৫ দিনের সফরে থাইল্যান্ড যাওয়ার পর সেখানে আগামী মঙ্গলবার আরেক ইংলিশ ক্লাব লিভারপুলের মুখোমুখি হবে রেড ডেভিলরা। থাইল্যান্ড থেকে পরবর্তীতে ম্যানচেস্টার ইউনাইটেড রওনা দেবে অস্ট্রেলিয়ায়। দেশটির মেলবোর্ন ও পার্থে তিনটি ম্যাচ খেলবে ইংলিশ ক্লাবটি। তবে রোনালদোকে দলের সেখানেও দেখা যাবে নাকি, তা এখনও অনিশ্চিত।

এদিকে, দলবদলের বাজারে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে কানাঘুষা থামছে না। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে গত মৌসুমে ম্যানচেস্টারের ক্লাবটির হয়ে ২৪ গোল করে দলের সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন। কিন্তু প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় ৭ম অবস্থানে থেকে মৌসুম শেষ করায় সামনের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা হারিয়েছে রেড ডেভিলরা।

ধারণা করা হচ্ছে, এ কারণে চলমান গ্রীষ্মকালীন দলবদলে ওল্ড ট্রাফোর্ড ছাড়তে ব্যাকুল হয়ে উঠেছেন রোনালদো। ক্লাবের কাছেও তাই আর্জি জানিয়েছেন ভালো প্রস্তাব এলে যেন তাকে ছেড়ে দেওয়া হয়। রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেসও বিভিন্ন ক্লাবের সঙ্গে তার দলবদল নিয়ে আলোচনা চালাচ্ছেন। 

রোনালদোর সম্ভাব্য পরবর্তী গন্তব্য হিসেবে বর্তমানে আরেক ইংলিশ ক্লাব চেলসি এবং জার্মান পরাশক্তি বায়ার্ন মিউনিখের নাম জোরেশোরে শোনা যাচ্ছে। যদিও ম্যানচেস্টার ইউনাইটেড রোনালদোকে ছেড়ে দিতে অনিচ্ছুক। এ কারণে সামনের মৌসুমে রোনালদো ওল্ড ট্রাফোর্ডেই থাকবেন নাকি অন্য কোথাও পাড়ি জমাবেন, তা জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

About

Popular Links