Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ম্যানচেস্টারে রোনালদো, কথা হবে ভবিষ্যৎ নিয়ে

পারিবারিক কারণ দেখিয়ে ম্যানচেস্টার ইউনাটেডের থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়ার প্রাক মৌসুম সফরে অনুপস্থিত ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো

আপডেট : ২৬ জুলাই ২০২২, ০১:৩৯ পিএম

প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন ক্লাব ফুটবলাররা। তবে পারিবারিক কারণ দেখিয়ে ম্যানচেস্টার ইউনাটেডের থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়ার প্রাক-মৌসুম সফরে অনুপস্থিত ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবশেষে ছুটি কাটিয়ে ইংল্যান্ডে পা রেখেছেন পর্তুগিজ ফরোয়ার্ড। 

ব্রিটিশ সংবাদমাধ্যম অ্যাথলেটিকের বরাত দিয়ে স্প্যানিশ দৈনিক মার্কার এক প্রতিবেদনে বলা হয়, সোমবার (২৫ জুলাই) ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টারে পা রেখেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের কর্তাব্যক্তিদের সঙ্গে ক্লাবে নিজের ভবিষ্যৎ নিয়ে আলোচনা করতেই ইংল্যান্ডে এসেছেন সিআর সেভেন।

থাইল্যান্ড আর অস্ট্রেলিয়ায় প্রাক মৌসুম পর্ব শেষে মঙ্গলবার থেকে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়দের নিয়মিত অনুশীলনে ফেরার কথা রয়েছে। রোনালদো মঙ্গলবার থেকে অনুশীলনে যোগ দেবেন কি-না, তা এখনও অনিশ্চিত। যদিও রোনালদোর ম্যানচেস্টার প্রত্যাবর্তনকে ইতিবাচক অর্থেই নিয়েছে রেড ডেভিলরা।

চলমান দলবদলে রোনালদো ম্যানইউ ছাড়তে চাইলেও তাকে বিক্রির কোনো পরিকল্পনা নেই ক্লাবের। নতুন কোচ এরিক টেন হ্যাগও একাধিকবার পর্তুগিজ ফুটবলারকে ঘিরেই সামনের মৌসুমে পরিকল্পনা সাজানোর কথা জানিয়েছেন।

গত বছরের গ্রীষ্মকালীন দলবদলে দুই বছরের চুক্তিতে জুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোনালদো। ২০২১-২২ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করেন সিআর সেভেন। তবে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার ছয়ে থেকে মৌসুম শেষ করায় চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা হারিয়েছে রেড ডেভিলরা। ধারণা করা হচ্ছে, এ কারণেই ওল্ড ট্রাফোর্ড ছাড়তে ব্যাকুল হয়ে উঠেছেন রোনালদো।

ক্লাবের কাছেও তাই রোনালদো আকুতি জানান, ভালো কোনো প্রস্তাব এলে যেন তাকে ছেড়ে দেওয়া হয়। রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেসও তার দলবদল নিয়ে বিভিন্ন ক্লাবের সঙ্গে আলোচনা চালাচ্ছেন। রোনালদোর সম্ভাব্য পরবর্তী গন্তব্য হিসেবে চেলসি, বায়ার্ন মিউনিখ, পিএসজি, অ্যাটলেটিকো মাদ্রিদের নাম শোনা গেলেও কোনো ক্লাবই ৩৭ বছর বয়সী খেলোয়াড়কে দলে নিচ্ছে ইচ্ছুক ছিল না।

যদিও রোনালদোর দলবদল এবং সামনের মৌসুমের গন্তব্য নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, সামনের মৌসুমেও ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতেই খেলতে হবে রোনালদোকে।

About

Popular Links