Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বার্সার স্টেডিয়ামে লেভানডোভস্কির ঘড়ি চুরি

খোয়া যাওয়া ঘড়িটির মূল্য প্রায় ৭০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৭ লাখ ৬৩ হাজার টাকা)

আপডেট : ১৯ আগস্ট ২০২২, ০৪:৫৬ পিএম

অন্যান্য দিনের মতো বৃহস্পতিবারেও (১৮ আগস্ট) অনুশীলনের জন্য বার্সেলোনার স্পোর্টস কমপ্লেক্স ও অনুশীলনের জায়গা সিউদাদ দেপোর্তিভা হোয়ান গাম্পারে এসেছিলেন রবার্ট লেভানডফস্কি। অনুশীলনকেন্দ্রের প্রবেশপথে প্রায় সময়ই বার্সেলোনার সমর্থকরা খেলোয়াড়দের সঙ্গে ভাব বিনিময় এবং ছবি তুলে থাকেন। পোলিশ ফরোয়ার্ডের বেলায়ও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু এর পরে কী ঘটতে চলেছে, তা বোধহয় ঘুণাক্ষরেও টের পাননি ৩৩ বছর বয়সী স্ট্রাইকার।

সমর্থকদের অটোগ্রাফ এবং ছবি তোলার আবদার মেটাতে বার্সেলোনার অনুশীলনকেন্দ্রের বাইরে অল্প কিছুক্ষণের জন্য নিজের গাড়ি থামিয়েছিলেন লেভানডফস্কি। ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের জন্য বার্সেলোনার নাম্বার নাইন যেই না গাড়ির জানালার কাচ নামিয়েছেন, অমনি এক ব্যক্তি সুযোগ বুঝে লেভানডফস্কির ঘড়িটা নিয়ে যায়। সেই ঘড়িটির মূল্য প্রায় ৭০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৭ লাখ ৬৩ হাজার টাকা)।

স্প্যানিশ গণমাধ্যমের বরাত দিয়ে করা এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

ঘড়ি হারানোর পর চোরকে পাকড়াও করতে তাকে ধাওয়াও করেছিলেন রবার্ট লেভানডফস্কি। কিন্তু আক্রমণভাগে গতিশীল হলেও এখানে চোরের কাছে ঠিকই পরাস্ত হতে হয়েছে গত দুবারের ফিফা বর্ষসেরার পুরস্কারজয়ী এ ফুটবলারকে। 

তবে চুরি করতে পারলেও চোর মহাশয়কে দিন শেষে পুলিশের হাতে ধরা পড়তেই হয়েছে। উদ্ধার করা হয়েছে লেভানডফস্কির খোয়া যাওয়া ঘড়িটাও।

চলমান গ্রীষ্মকালীন দলবদলে বায়ার্ন মিউনিখ থেকে বার্সেলোনায় যোগ দিয়েছেন রবার্ট লেভানডফস্কি। কাতালান ক্লাবটির হয়ে এরই মধ্যে লা লিগায় অভিষেক হয়ে গেলেও এখনও গোলের দেখা পাননি এই পোলিশ স্ট্রাইকার। রবিবার লা লিগায় নিজেদের পরবর্তী ম্যাচে রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে লেভানডফস্কির দল বার্সেলোনা।

About

Popular Links