Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ মাহমুদুল্লাহ রিয়াদ

গত বছরের অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং সদ্য সমাপ্ত এশিয়া কাপে বাজে পারফরম্যান্সের জন্য সমালোচিত হন মাহমুদুল্লাহ রিয়াদ

আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৮ পিএম

সাকিব আল হাসানকে অধিনায়ক করে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের কনফারেন্স রুমে বিসিবির বৈঠকের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়।

সংযুক্ত আরব আমিরাতে গত বছরের অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং সদ্য সমাপ্ত এশিয়া কাপের বাজে পারফরম্যান্সের জন্য সমালোচিত হন মাহমুদুল্লাহ রিয়াদ। রিয়াদের ব্যাটিং ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণের জন্য আদৌ উপযোগী কি-না, তা নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছে।

মাহমুদুল্লাহ রিয়াদ বাদ পড়লেও দলে ফিরেছেন নাজমুল হোসেন শান্ত। সেই সঙ্গে চোটের কারণে এশিয়া কাপে না খেলা লিটন দাস, ইয়াসির আলী এবং নুরুল হাসান সোহানও জায়গা পেয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে। এছাড়া, স্কোয়াডে আছেন দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরা ব্যাটার সাব্বির রহমানও।

মূল স্কোয়াডের বাইরে যে চারজনকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে, তার অংশ হিসেবে অনেকদিন পর ডাক পেয়েছেন সৌম্য সরকার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হাসান শান্ত ও নাসুম আহমেদ।

স্ট্যান্ডবাই: সৌম্য সরকার, শরিফুল ইসলাম, রিশাদ হোসাইন, শেখ মেহেদী হাসান

About

Popular Links