Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেসির সঙ্গে বিশ্বকাপে যেতে পানি টানতেও রাজি এই আর্জেন্টাইন!

রাশিয়ায় অনুষ্ঠিত ২০১৮ বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার প্রাথমিক দলে ডাক পেলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি তার

আপডেট : ১১ অক্টোবর ২০২২, ১০:৩৬ পিএম

রাশিয়ায় অনুষ্ঠিত ২০১৮ বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার প্রাথমিক দলে ডাক পেলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি। তবে কাতার বিশ্বকাপে যেকোনো মূল্যে আর্জেন্টিনা দলে জায়গা করে নিতে চান অ্যাঞ্জেল কোরেয়া। এমনকি প্রয়োজনে দলের পক্ষে পানি টানতেও প্রস্তুত এই তরুণ আর্জেন্টাইন।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে।

টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে অ্যাঞ্জেল কোরেয়া বলেন, আমি ভালো অবস্থায় আছি। মাঠে প্রতি বছরই আমি উন্নতি করছি। গত বছর আমি যেভাবে নিজেকে গড়ে তোলার কাজ শুরু করেছিলাম, এ বছর ফুটবলকে আরেকটু বুঝে আমি নিজেকে ভিন্নভাবে গড়ে তোলার চেষ্টা করছি।  

২৭ বছর বয়সী এই উইঙ্গার বলেন, বিশ্বকাপের সময় যত এগিয়ে আসছে, স্নায়ুতে রোমাঞ্চ অনুভব করছি। আমার মনে হয় বিশ্বকাপের জন্য পুরো দলই ভালো অবস্থায় রয়েছে। আমরা অনেকদিন ধরেই একসঙ্গে রয়েছি, বিশ্বকাপেও এভাবেই আমাদের একতাবদ্ধ থাকতে হবে।

কাতার বিশ্বকাপের জন্য আর্জেন্টিনা দলে জায়গা পাওয়ার প্রসঙ্গে কোরেয়া বলেন, আশা করছি আমি আর্জেন্টিনার বিশ্বকাপগামী দলে থাকব। আমার মনে হয় দলে জায়গা পেতে আমি যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছি। প্রতিবারই যখন দলে ডাক পেয়ে আর্জেন্টিনার জার্সি গায়ে দিই, সেটা আমার জন্য সেরা অনুভূতি হয়। বিশ্বকাপে জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা হবে সেরা অর্জন।

২০১৮ বিশ্বকাপে দলে ডাক না পাওয়ার স্মৃতিচারণা করে তিনি বলেন, বিশ্বকাপে খেলা আমার জন্য স্বপ্ন। গতবার প্রাথমিক স্কোয়াডে থাকলেও চূড়ান্ত দলে আমি ডাক পাইনি। এটা আমাকে অনেক প্রভাবিত করেছিল। কাতার বিশ্বকাপে দলে জায়গা পেতে আমি ওয়াটার বয় কিংবা অন্য কোনোভাবে হলেও যেতে ইচ্ছুক।

আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসিকে নিয়ে ক্লাব ফুটবলে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে খেলা এই আর্জেন্টিাইন বলেন, আমার কাছে মেসিকে সুখীই মনে হচ্ছে। জাতীয় দলের হয়ে যতবারই খেলতে আসছেন, তিনি তা পরিপূর্ণভাবে উপভোগ করছেন। এটা আমাদের সবার জন্যই ভালো। তার এমন সুখী থাকাটা আমাদের সবার জন্যই প্রতিটি অনুশীলন পর্ব উপভোগ্য করে তোলে।

About

Popular Links