Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিকিয়েছে ছয় লাখেরও বেশি টিকিট

শ্রীলঙ্কা ও নামিবিয়ার মধ্যকার ম্যাচের মাধ্যমে আগামী ১৬ অক্টোবর আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব শুরু হতে যাচ্ছে

আপডেট : ১৪ অক্টোবর ২০২২, ০৬:০১ পিএম

অস্ট্রেলিয়ায় এ মাসের শেষদিকে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৬ লাখের বেশি টিকিট বিক্রি হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) আয়োজকদের পক্ষ থেকে এ কথা জানানো হয়।

আগামী রবিবার থেকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব শুরু হতে যাচ্ছে। পরবর্তীতে আগামী ২২ অক্টোবর থেকে টুর্নামেন্টের মূলপর্ব শুরু হবে। অস্ট্রেলিয়ার ৭টি শহরে আন্তর্জাতিক টি-টোয়েন্টির এবারের বিশ্বযজ্ঞ আয়োজিত হবে।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে গতবারের রানার্সআপ নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার মিশন শুরু করবে স্বাগতিক ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

পরদিন অর্থাৎ ২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের মধ্যকার ম্যাচ নিয়েও বাড়তি উত্তাপের আঁচ পাওয়া যাচ্ছে। মাত্র ১০ মিনিটের মধ্যেই এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়েছে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি উপভোগ করতে ৯০ হাজারেরও বেশি দর্শকের সমাগম হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শ্রীলঙ্কা ও নামিবিয়ার মধ্যকার ম্যাচের মাধ্যমে আগামী রবিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব শুরু হতে যাচ্ছে। দিনের অপর ম্যাচে পরস্পরের মোকাবিলা করবে নেদারল্যান্ডস ও সংযুক্ত আরব আমিরাত। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে গিলংয়ের কার্দিনিয়া পার্ক স্টেডিয়ামে। ৩৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই মাঠে অনুষ্ঠিতব্য দুই ম্যাচের অল্প কিছু সংখ্যক টিকিট বিক্রির জন্য অবশিষ্ট আছে।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রধান মিশেল এনরাইট বলেন, রবিবার টুর্নামেন্টের বাছাইপর্বের প্রথম ম্যাচ এবং এক সপ্তাহ পর শুরু হতে যাওয়া সুপার ১২- এর প্রথমদিকে ব্যাপক দর্শক সমাগম হতে যাচ্ছে বলে আমরা আনন্দিত।

তিনি আরও বলেন, ক্রিকেটের জন্য অক্টোবরে দর্শকপূর্ণ স্টেডিয়াম দেখতে পাওয়াটা চমৎকার একটি বিষয় হবে।

About

Popular Links